Sonam Kapoor: প্রকাশ্যে সোনমের ছেলের প্রথম ছবি, পোস্ট করলেন ‘মাসি’ রিয়া

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Aug 22, 2022 | 5:26 PM

Sonam Kapoor Son: হাসপাতালের বেবি-কটে, নীল সোয়্যাডলিং কাপড়ে মুড়ে রাখা সদ্যজাতর প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সোনমের বোন রিয়া কাপুর।

Sonam Kapoor: প্রকাশ্যে সোনমের ছেলের প্রথম ছবি, পোস্ট করলেন 'মাসি' রিয়া
প্রকাশ্যে সোনম কাপুরের ছেলের ছবি।

গত শনিবার সোনম কাপুর ও তাঁর স্বামী আনন্দ আহুজা জন্ম দিয়েছেন তাঁদের প্রথম সন্তানকে। ছেলে হয়েছে সোনমের। দাদু হয়েছেন অনিল কাপুর। গোটা কাপুর ও আহুজা পরিবার আনন্দের জোয়ারে ভাসছে এই মুহূর্তে। হাসপাতালের বেবি-কটে, নীল সোয়্যাডলিং কাপড়ে মুড়ে রাখা সদ্যজাতর প্রথম ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সোনমের বোন রিয়া কাপুর। সেই সঙ্গে লিখেছেন লম্বা ক্যাপশন। লিখেছেন, “রিয়া মাসি ঠিক নেই। তুমি এত কিউট কেন? এই মুহূর্তটা অস্বাভাবিক। সোনম কাপুর আমি তোমাকে ভালবাসি। তুমি সেরা ও সাহসী মা। আনন্দ আহুজা সবচেয়ে ভাল বাবা।” ইনস্টাগ্রাম স্টোরিতে ছোট্টটির ছবি পোস্ট করে সোনম লিখেছেন, “অ্যাঞ্জেল বয়!” ছবিতে রিয়াকে কাঁদতেও দেখা যায়।

সোনমের ছেলের ছবি রিয়া শেয়ার করেছেন ঠিকই, কিন্তু মুখ দেখাননি কিছুতেই। শিশুর মুখ ঢাকা ইমোটিকনে। ছবি দেখে সোনমের কাজ়িন অর্জুন কাপুরের প্রেমিকা মালাইকা আরোয়া লিখেছেন, “মাসি আনন্দের অশ্রু।” অভিনেত্রী ভূমি পেডনেকর লিখেছেন, “দারুণ কিউট।”

২০ অগস্ট সন্তানের জন্মের পর সোনম ও আনন্দ সোশ্যাল মিডিয়ায় আনন্দের খবর ভাগ করে নিয়েছিলেন সকলের সঙ্গে। পোস্টে লেখা ছিল, “২০ অগস্ট, আমরা আমাদের পুত্র সন্তানকে স্বাগত জানিয়েছি। চিকিৎসক, নার্স, বন্ধু ও পরিবারের সব সদস্যকে ধন্যবাদ জানাতে চাই। এই গোটা সময়টায় আপনারাই আমাদের পাশে ছিলেন। এটা কেবলই একটা শুরু। আমরা জানি এর পর আমাদের জীবনটা পুরোপুরি পাল্টে যাবে।”

View this post on Instagram

A post shared by Rhea Kapoor (@rheakapoor)

এই খবরটিও পড়ুন

রাখি উৎসব উপলক্ষ্যে কিছুদিন আগে অন্তঃসত্ত্বা অবস্থায় ‘কফি উইথ করণ’-এ এসেছিলেন সোনম। সঙ্গে ছিলেন অর্জুন কাপুর। তার আগে বেবি শাওয়ারের (পড়ুন সাধ) ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla