Ranbir Breakup: প্রেমে আঘাত, ভেঙে পড়া রণবীরকে কীভাবে সামলে ছিলেন ঐশ্বর্য?

Ranbir kapoor: রণবীরের সঙ্গে ঐশ্বর্যর বোল্ড লুক যে ভক্তমনে ঝড় তুলেছিল। 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবির পরতে-পরতে জড়িয়ে ছিল হট লুকে রণবীর-ঐশ্বর্যের ঘনিষ্ট মুহূর্ত।

Ranbir Breakup: প্রেমে আঘাত, ভেঙে পড়া রণবীরকে কীভাবে সামলে ছিলেন ঐশ্বর্য?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 09, 2023 | 10:53 AM

বলিউডের ক্যাসানোভা রণবীর কাপুর বারে বারে মন দিয়েছিলেন বিভিন্ন জনকে। কারও মন তিনি ভেঙেছিলেন, কেউ আবার রণবীরের মন ভেঙে দিয়ে চলে গিয়েছিল। রঙিন প্রেমের জীবনে রণবীরের নাম একাধিকবার উঠে আসতে দেখা যায়। যেখানে প্রেমিকাদের তালিকায় বাঘা বাঘা সেলেবদের উপস্থিতি বর্তমান। কখনও সামনে আসতে দেখা যায় দীপিকা পাড়ুকোনের নাম, কখনও আবার সামনে আসতে দেখা যায় ক্যাটরিনা কাইফের নাম। তবে এই দুই ক্ষেত্রেই অভিনেত্রীরা অভিযোগ এনেছিলেন, রণবীর তাঁদেরকে ঠকিয়েছেন। তবে কি রণবীরের কোনওদিন মন ভেঙেছে? সম্প্রতি এক সাক্ষাৎকারে অকপট জানালেন রণবী, হ্যাঁ, ভেঙেছে।

তবে কেবল সম্মতি জানিয়ে ইতি থাকেননি তিনি। ক্যাসানোভা চরিত্র বজায় রেখেই বলে বসেন তখনই এলাকায় এলেন ঐশ্বর্য রাই বচ্চন। পর্দার ঐশ্বর্যই রণবীরের মন পলকে ভাল করে দিয়েছিলেন। ঐশ্বর্যের সৌন্দর্যে মুগ্ধ আট থেকে আশি। ফলে তাঁকে দেখেই রণবীর সব দুঃখ ভুলেছিলেন বলেই এদিন স্পষ্ট ইঙ্গিত দেন। যদিও পর্দায় তাঁদের রোম্যান্স দর্শকের নজরে ঝড় তুলেছিল। সৃষ্টি করেছিল বিতর্কও।

শোনা গিয়েছিল রণবীরের সঙ্গে ঐশ্বর্যর রোম্যান্সের কারণে নাকি বচ্চন পরিবারে ঝড় উঠেছিল। ঐশ্বর্য রাই বচ্চনকে শুনতে হয়েছিল কেন নানা কথা, এমন কি শোনা যায় তাঁকে ডিভোর্সের কথাও জানিয়েছিলেন অভিযোগ বচ্চন। যদিও তারপর এত বোল্ড লুকে পর্দায় ঐশ্বর্যকে আর ধরা দিতে দেখা যায়নি। তবে কি ছবির জগত থেকে নিজেকে সরিয়ে নিলেন তিনি? সে প্রশ্নের উত্তর মেলাভার।

তবে রণবীরের সঙ্গে তাঁর বোল্ড লুক যে ভক্তমনে ঝড় তুলেছিল তা বলাই বাহুল্য। অ্যায় দিল হ্যায় মুশকিল ছবির পরতে-পরতে জড়িয়ে ছিল হট লুকে রণবীর-ঐশ্বর্যের ঘনিষ্ট মুহূর্ত। ছবির ক্ষেত্রে তা যেন বিশেষত্ব হয়ে দাঁড়ায়।