Deepika Padukone: একাই শুটিং-এ ব্যস্ত হৃত্বিক, কোন কারণে পাশে থাকতে পারলেন না দীপিকা?

Fighter: দুটো ছবির শিডিউল ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। এবার তৃতীয় শিডিউলের পালা।

Deepika Padukone: একাই শুটিং-এ ব্যস্ত হৃত্বিক, কোন কারণে পাশে থাকতে পারলেন না দীপিকা?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 28, 2023 | 2:25 PM

একের পর এক অ্যাকশন প্যাকে ব্যস্ত রয়েছেন অভিনেতা হৃত্বিক রোশন। ওয়ার থেকে শুরু করে বিক্রম বেধা, এবার পালা ফাইটার ছবির। এই ছবিতে প্রথমবার হৃত্বিকের বিপরীতে দেখা যাবে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে। সদ্য এক অ্যাকশন ছবি পাঠান-এ নজর কেড়েছেন তিনি। অন্যদিকে প্রজেক্ট কে নিয়েও চর্চা তুঙ্গে। এবার জোরকদমে চলছে ফাইটার ছবির শুটিং। সোমবার মুম্বই বিমানবন্দরে দেখা যায় হৃত্বিক রোশনকে। হায়দরাবাদের উদ্দেশে পাড়ি দিয়েছিলেন তিনি। তাঁকে ছাড়তে এসেছিলেন সাবা। সেই মুহূর্তও ফ্রেমবন্দি হয়। দুটো ছবির শিডিউল ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। এবার তৃতীয় শিডিউলের পালা।

এই শিডিউলে কেবল থাকছেন হৃত্বিক রোশনই। থাকছেন না দীপিকা পাড়ুকোন। কারণ এই শিডিউলে কেবল মাত্র হৃত্বিক রোশনের ফাইটের দৃশ্যই রয়েছে। এমন অনেক কম দৃশ্য রয়েছে যেখানে হৃত্বিক রোশনকে দেখা যাবে বডি ডবল ব্যবহার করতে। অধিকাংশ অ্যাকশন দৃশ্যই তিনি এবারই শুট করছেন। ঘনিষ্টসূত্রে খবর অনুযায়ী হৃত্বিক রোশন বরাবরই নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করে এসেছেন। যেদিন থেকে নিজের চেনা জ্যঁর পাল্টেছেন, তবে থেকেই তাঁকে ঘিরে ভক্তদের মনে উত্তেজনার পারদ তুঙ্গে।

বক্স অফিসে সেভাবে জায়গা করতে পারেনি হৃত্বিক রোশন অভিনীত ছবি বিক্রম বেধা। তবে হৃত্বিকের অভিনয় বারে বারে প্রশংসিত হয়েছে। তিনি প্রথম থেকেই সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন, লুক সামনে আসার পর থেকেই ছবি ঘিরে উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। এবার পালা ফাইটার ছবির। গত এক বছর ধরেই এই ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন হৃত্বিক রোশন। হাতে রয়েছে আরও দুই বড় প্রজেক্ট। শোনা যায় তাই ব্রহ্মাস্ত্র ছবির কাজও গ্রহণ করেননি তিনি। সেই ছবিতে থাকা রহস্যময় চরিত্র দেব-এর প্রস্তাব পেয়েছিলেন তিনি।