Huma Qureshi: অভিনয় ছেড়ে ক্রিকেট উপস্থাপকের চাকরিতে যুক্ত হতে চলেছেন হুমা কুরেশি…

Cricket Presenter: তেমনটাই জানিয়েছেন নিজে মুখে। কিন্তু বিপদ একটাই। তাঁর ওজন অনেকটাই বেড়েছে।

Huma Qureshi: অভিনয় ছেড়ে ক্রিকেট উপস্থাপকের চাকরিতে যুক্ত হতে চলেছেন হুমা কুরেশি...
হুমা কুরেশি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2022 | 10:04 PM

সব ছেড়ে এখন ক্রিকেট প্রেজ়েন্টার হতে যাচ্ছেন হুমা কুরেশি। তেমনটাই জানিয়েছেন নিজে মুখে। কিন্তু বিপদ একটাই। তাঁর ওজন অনেকটাই বেড়েছে। যে কারণে সুযোগ পাচ্ছেন না। তাঁর এই না পাওয়ার জার্নিতে হাত ধরেছেন সোনাক্ষী সিনহা। তাঁরা দু’জনে মিলেই নিজ-নিজ স্বপ্নপূরণ করবেন কীভাবে, সেটাই জানা যাবে ৪ নভেম্বর।

View this post on Instagram

A post shared by Huma Qureshi (@iamhumaq)

আসলে এটা একটা গল্প। একটি সিনেমার চিত্রনাট্য। যে সিনেমা মুক্তি পাবে ৪ নভেম্বর। ছবির নাম ‘ডবল এক্সএল’। একজন ছোট শহরের মেয়ে। সেই চরিত্রে অভিনয় করছেন হুমা কুরেশি। সে বেশ ‘মোটা’। কিন্তু তাঁর ওজন বেশি বলে টিভির পর্দায় ক্রিকেট উপস্থাপক হতে পারছে না। অন্যজন সোনাক্ষী সিনহা। তাঁর চরিত্রটি এক ফ্যাশন ডিজ়াইনারের। দু’জনে হাত ধরাধরি করে কামাল করবেন বড় পর্দায়।

View this post on Instagram

A post shared by Sonakshi Sinha (@aslisona)

ছবিতে বড় চমক ক্রিকেটার শিখর ধাওয়ান। এটাই তাঁর জীবনে প্রথম সিনেমায় অভিনয়। এবং শুরুতেই হুমা কুরেশির সঙ্গে রোম্যান্টিক নাচ আছে তাঁর। শিখর বলেছেন, “আমি দেশের হয়ে খেলেছি। খালি ছুটেছি, খালি ছুটেছি। আমি এন্টারটেইনিং ছবি দেখতে ভালবাসি। ছবির এই চরিত্রটা আমার ভাল লেগেছে।”

View this post on Instagram

A post shared by Sonakshi Sinha (@aslisona)

‘ডবল এক্সএল’ ছবির প্রযোজনা করেছে টি-সিরিজ, ওয়াকাও ফিল্মস ও মুদাস্সর আজিজ। হুমা কুরেশি, সোনাক্ষী সিনহা, শিখর ধাওয়ান ছাড়াও ছবিতে রয়েছেন সোনাক্ষীর ‘গুজবে রটে যাওয়া প্রেমিক’ জাহির ইকবাল।