Babil Khan: হঠাৎই মাঝপথে পড়াশোনা ছাড়লেন ইরফান-পুত্র, নিলেন জীবনের বড় সিদ্ধান্ত

অভিনেতার ইনস্টা পোস্ট বলছে, এবার অভিনয়েই ১০০ শতাংশ দিতে চান তিনি। আর সেই কারণেই সিনেমা নিয়ে তিনি যে পড়াশোনা করছিলেন তা স্থগিত রাখার সিদ্ধান্ত।

Babil Khan: হঠাৎই মাঝপথে পড়াশোনা ছাড়লেন ইরফান-পুত্র, নিলেন জীবনের বড় সিদ্ধান্ত
ইরফান-বাবিল।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2021 | 9:33 AM

লন্ডনের ওয়েস্ট মিনস্টার বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছিলেন অভিনেতা ইরফান খানের পুত্র বাবিল খান। তাঁর পড়াশোনার প্রতি অনুরাগ নতুন নয়। কিন্তু সেই বাবিলই এবার পড়াশোনা ছাড়লেন। কেন?

অভিনেতার ইনস্টা পোস্ট বলছে, এবার অভিনয়েই ১০০ শতাংশ দিতে চান তিনি। আর সেই কারণেই সিনেমা নিয়ে তিনি যে পড়াশোনা করছিলেন তা স্থগিত রাখার সিদ্ধান্ত। বাবিল লিখেছেন, “আমার বন্ধুরা, তোমাদের সবাইকে খুব মিস করব। মুম্বইয়ের আমার হাতেগোনা কয়েক বন্ধু রয়েছে। খুব বেশি ২/৩ জন। এই অদ্ভুত ঠান্ডা জায়গায় তোমরা আমায় বাড়ির মতো ভালবাসা দিয়েছ। ফিল্ম বিএ, আজ থেকে ড্রপ আউট করলাম। বিদায় ইউনিভার্সিটি অব ওয়েস্টমিনস্টার।”

বাবার মৃত্যুর পর থেকে ইনস্টাগ্রামে বেশ সক্রিয় এই স্টারকিড। মাঝেমধ্যেই স্মৃতির সরণী বেয়ে শেয়ার করেন বাবার সঙ্গে কাটানো একান্ত সব মুহূর্তদের। ইতিমধ্যেই ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘নেটফ্লিক্স’-এর জন্য তৈরি ‘কালা’তে অভিনেতা হিসেবে ডেবিউ করছেন বাবিল। বিপরীতে থাকবেন বুলবুল খ্যাত তৃপ্তি । এখানেই শেষ নয়, দিন দুয়েক আগে তাঁর ঝুলিয়ে যোগ হয়েছে আরও এক ছবি। পরিচালক সুজিত সরকারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন বাবিল। প্রযোজনা করবেন রনি লাহিড়ি।শনিবার সোশ্যাল মিডিয়ায় রনি এই খবর জানিয়েছেন। বাবিল এবং সুজিতের সঙ্গে কিছু ছবি শেয়ার করেছেন তিনি। দেখা যাচ্ছে, আসন্ন প্রজেক্ট নিয়ে আলোচনায় ব্যস্ত তিন জন। রনি লিখেছেন, ‘আপনার ঐতিহ্য এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সম্মানিত বোধ করছি ইরফান স্যার। আপনার মতো কিংবদন্তীর সঙ্গে কাজ করেছিলাম। এ বার বাবিল। …।’

View this post on Instagram

A post shared by Babil (@babil.i.k)

এর আগে অমিতাভ বচ্চন, ইরফান খান, দীপিকা পাড়ুকোনকে নিয়ে তৈরি ‘পিকু’তে সুজিত এবং রনি একসঙ্গে কাজ করেছিলেন। তবে বাবিলকে নিয়ে কী ছবি তৈরি করছেন, সে সম্পর্কে কোনও কথা বলেননি নির্মাতারা। সূত্রের খবর, বাবিলের নতুন প্রজেক্ট নিয়ে আপাতত মুখ খুলবেন না কোনও পক্ষই। ‘ বাবার মতোই পুরোদস্তুর অভিনয়কে পেশা হিসেবে বেছে নিলেন বাবিল। তবে বাবার সঙ্গে কাজ করা হল না, এ আক্ষেপ তাঁর থেকেই যাবে।

আরও পড়ুন-Kal Ho Naa Ho: ছোট্ট ‘শিব’ কে মনে আছে? করেছেন বিয়ে, অভিনয় ছেড়ে তিনি এখন…