Kal Ho Naa Ho: ছোট্ট ‘শিব’ কে মনে আছে? করেছেন বিয়ে, অভিনয় ছেড়ে তিনি এখন…

ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা পাঁচ হাজারও নয়। অভিনয় থেকেও অনেকটাই দূরে তিনি। বর্তমানে তিনি বেছে নিয়েছেন চিত্রগ্রাহকের পেশা। বেশ কিছু ডিজিটাল সিরিজে ক্যামেরার পিছনে কাজ করেছেন তিনি।

Kal Ho Naa Ho: ছোট্ট 'শিব' কে মনে আছে? করেছেন বিয়ে, অভিনয় ছেড়ে তিনি এখন...
স্মৃতি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 28, 2021 | 8:53 AM

সুপারহিট ছবি ‘কাল হো না হো’তে প্রীতি জিন্টার দুই অনস্ক্রিন ভাইবোনই আজ অভিনয় থেকে বহু দূরে। দুই ভাইবোন অর্থাৎ জিয়া এবং শিব। জিয়ার অর্থাৎ ঝনক শুক্লা, শিব অর্থাৎ অতিথ নায়েক। ঝনক যে অভিনয়কে বিদায় জানিয়েছেন সে কথা নিজেই জানিয়েছিলেন কিছু দিন আগে। প্রকাশ্যে এল অতিথের কথাও। কী করছেন তিনি এখন? কেমনই বা রয়েছে।

ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ্যা পাঁচ হাজারও নয়। অভিনয় থেকেও অনেকটাই দূরে তিনি। বর্তমানে তিনি বেছে নিয়েছেন চিত্রগ্রাহকের পেশা। বেশ কিছু ডিজিটাল সিরিজে ক্যামেরার পিছনে কাজ করেছেন তিনি। বিয়েও করেছেন। মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে ভেসে আসে তাঁর স্ত্রীর ছবি। তাঁর পোষ্য রয়েছে। সামাজিক মাধ্যম তাদের ছবিতে ভরা। এ ছাড়া ছবি তোলা যে শুধু তাঁর পেশাই নয়, ভালবাসাও তা ইনস্টা ঘুরে দেখলেই বোঝা যায়।

View this post on Instagram

A post shared by Athit Naik (@athitnaik)

কেন অভিনয় বেছে নিলেন না তিনি? প্রায় বছর চারেক আগে একবার এক সাক্ষাৎকারে অতিথ বলেছিলেন, “আমি অনুভব করি অবিহ্নয় জগতে অনেক প্রতিভা রয়েছে। কিন্তু ক্যামেরা পিছনে গল্প বলিয়ের বড় অভাব। সেই জন্যই ডিওপি নিয়ে পড়তে শুরু করি। আমার তিনটি শর্ট ফিল্ম কান চলচ্চিত্র উৎসবে নির্বাচিত হয়েছে। আমি জীবন নিয়ে খুশি।” তিনি জানিয়েছিলেন, অভিনয় ছেড়ে দেওয়ায় একেবারেই আফসোস নেই তাঁর।

আরও পড়ুন-যাঁরা ট্রোল করছেন, দেখা হলে তাঁরাই সেলফি তুলতে চাইবেন: সুদীপা চট্টোপাধ্যায়

তবে ছোটবেলায় করা ‘কাল হো না হো’ তিনি ভুলে যাননি। তাঁর সামাজিক মাধ্যমে আজও ঘোরাফেরা করে ফেলে আসা সেই সব স্মৃতি।