Rashmika Mandanna: করণ জোহরের অফিসে রশ্মিকা মান্ডানা, তিনিই কি তবে পরবর্তী ‘ধর্মা গার্ল’?

Rashmika Mandanna: করণ জোহরের অফিসে রশ্মিকা মান্ডানা, তিনিই কি তবে পরবর্তী 'ধর্মা গার্ল'?
রশ্মিকা মান্ডানা।

২০২২ সালের মার্চ মাসে 'পুষ্পা: দ্যা রাইজ়'-এর সিক্যুয়েল 'পুষ্পা: দ্যা রুল'-এ শুটিং শুরু করবেন রশ্মিকা। তবে এই মুহূর্তে তেলেগু ও বলিউডের বিভিন্ন প্রজেক্টে কাজ করছেন তিনি।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 25, 2022 | 7:50 PM

‘পুষ্পা: দ্যা রাইজ়’ জ্বরে ভেসে যাচ্ছে গোটা দেশ। কেবল আম জনতা নন, সেলেবরাও পুষ্পার গানের তালে রিল তৈরি করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে আল্লু অজুর্নের বিপরীতে অভিনয় করেছেন রশ্মিকা মান্ডানা। তাঁর পারফরম্যান্স মন ছুঁয়েছে গোটা দেশের মানুষের। ছবি মুক্তির আগে আল্লু এক সাক্ষাৎকারে বলেই দিয়েছেন রশ্মিকা সারা দেশের ক্রাশ। মুম্বইয়েও নাকি ডাক পাচ্ছেন অভিনেত্রী। ২৪ জানুয়ারি তাঁকে দেখা যায় করণ জোহরের অফিসে। তারপর থেকেই মানুষের মনে প্রশ্ন –  রশ্মিকা কি করণের আগামী ধর্মা গার্ল?

‘পুষ্পা: দ্যা রাইজ়’ দেখে যার পর নাই অভিভূত করণ জোহর। পরিচালক সুকুমারের ‘পুষ্পা’ নিয়ে আগেই টুইটারে পোস্ট করেছেন তিনি। তারপরই রশ্মিকাকে দেখা যায় করণের অফিসে। এভাবেই নতুন সুযোগ আসে!

কিছুদিন আগে মুম্বইয়ের বিমানবন্দরে পোশাকের জন্য ট্রোল করা হয় রশ্মিকাকে। মুম্বইয়ের প্রজেক্টেও কাজ করছেন অভিনেত্রী। ২৪ জানুয়ারি, অর্থাৎ সোমবার তাঁকে দেখা যায় করণের অফিসেও। কালো পোশাক, কালো মাস্কে মুখে ঢেকেছিলেন রশ্মিকা। করণের অফিসের বাইরে দাঁড়িয়ে থাকা প্যাপারাৎজ়িদের দেখে হাতও নাড়েন তিনি।

আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্যা রাইজ়িং’-এ শ্রীভাল্লির চরিত্রে অভিনয় করেছেন রশ্মিকা। তাঁর চরিত্রের নামে একটি গানও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সম্প্রতি অস্ট্রেলিয়ার ক্রিকেট তারকা ডেভিড ওয়ার্নার শ্রীভল্লি গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে গানও করেছেন।

২০২২ সালের মার্চ মাসে ‘পুষ্পা: দ্যা রাইজ়’-এর সিক্যুয়েল ‘পুষ্পা: দ্যা রুল’-এ শুটিং শুরু করবেন রশ্মিকা। তবে এই মুহূর্তে তেলেগু ও বলিউডের বিভিন্ন প্রজেক্টে কাজ করছেন তিনি।

আরও পড়ুন: Badhai Do Trailer: সমকামিতার গন্ধ ট্রেলারে, ‘বাধাই দো’তেও রামধনু রং

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA