Badhai Do Trailer: সমকামিতার গন্ধ ট্রেলারে, ‘বাধাই দো’তেও রামধনু রং

Badhai Do Trailer: সমকামিতার গন্ধ ট্রেলারে, 'বাধাই দো'তেও রামধনু রং
'বাধাই দো' ছবির ট্রেলারের দৃশ্য।

ভ্যালেন্টাইনস ডে-র আগে ১১ ফেব্রুয়ারি আরও একটি সম্পর্ক নির্ভর ছবি মুক্তি পাচ্ছে - 'গেহরাইয়াঁ'। তবে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে সেই ছবি। 'বাধাই দো' মুক্তি পাবে সিনেমা হলে। জমে যাবে এবারের প্রেম দিবস।

TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Jan 25, 2022 | 2:49 PM

এই ছবির জন্য শরীর তৈরি করেছেন রাজকুমার রাও। তাঁকে দেখা যাবে মহিলা থানার পুলিশ অফিসারের চরিত্রে। অন্যদিকে ভূমি পেডনেকর রয়েছেন। তাঁর চরিত্র স্কুলের এক পিটি টিচারের। পুলিশ বিয়ে করতে চায় পিটি টিচারকে। তবে সেখানে একটি টুইস্ট আছে। আর সেই টুইস্টই ছবির মূল উপজীব্য। অন্তত ট্রেলার তাই বলছে। পিটি টিচার, অর্থাৎ নায়িকা সমকামী। পুলিশ, অর্থাৎ নায়কও সমকামী। সমাজের চোখে ধুলো দিতেই দুই সমকামী বিয়ে করতে চায় একে অপরকে। যাতে নিজ নিজ পার্টনারের সঙ্গে সুখে সম্পর্ক টিকিয়ে নিয়ে যেতে পারে তারা। তবে সমাজ ও পরিবারের প্রত্যাশা কমে না। প্রথমে বিয়ে করার চাপ। তারপর বিয়ে হতেই বাচ্চার চাপ।

ছবির প্রযোজক জঙ্গলি পিকচার্স প্রকাশ্যে এনেছে ট্রেলার। ট্রেলারে ভরপুর মজা ধরা পড়ছে। বোঝাই যাচ্ছে, গুরুগম্ভীর বিষয়কে মজার ছলে দেখাতে চেয়েছেন নির্মাতারা। সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেলার শেয়ার করে ভূমি ও রাজকুমার লিখেছেন, “এটা এমনই একটি ছবি, যেটা আমাদের কেরিয়ারে ঘটেছে। আমাদের হৃদয়কে স্পর্শ করেছে। এতটাই স্পর্শ করেছে, যে মুখে বলে প্রকাশ করতে পারব না। কিছু জার্নি সারাজীবন মনে থেকে যায়। এটাও সেরকমই। ১১ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছবিটি।”

ছবির পরিচালক হর্ষবর্ধন কুলকার্নি। জাতীয় পুরস্কারপ্রাপ্ত ‘বাধাই হো’র সিক্যুয়েল এই ছবি। কিন্তু একেবারে অন্যরকম একটি গল্প বলবে ‘বাধাই দো’। প্রথমে রাজকুমার ও ভূমির বর-বউ সাজের ছবি পোস্ট করেছিলেন ছবির নির্মাতারা। ছবিতে অভিনয় করেছেন সীমা পাহোয়া, শিবা চাড্ডা, লাভলিন মিশ্রা, নিতিশ পাণ্ডে, শশী ভূষণের মতো অভিনেতারা।

View this post on Instagram

A post shared by Bhumi 🌻 (@bhumipednekar)

ভ্যালেন্টাইনস ডে-র আগে ১১ ফেব্রুয়ারি আরও একটি সম্পর্ক নির্ভর ছবি মুক্তি পাচ্ছে – ‘গেহরাইয়াঁ’। তবে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে সেই ছবি। ‘বাধাই দো’ মুক্তি পাবে সিনেমা হলে। জমে যাবে এবারের প্রেম দিবস।

আরও পড়ুন: Shilpa Shetty-Richard Gere Case: নির্দোষ শিল্পা! রিচার্ড গিয়ারের চুম্বনে অশ্লীলতার দায় থেকে মুক্ত অভিনেত্রী

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA