কার্ফুর নিয়ম লঙ্ঘন করে শুটিংয়ের অভিযোগে আটক জিমি শেরগিল

সূত্রের খবর, পাঞ্জাবের লুধিয়ানায় একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন জিমি। যার নাম ‘ইয়োর অনার’। সেই শুটিংয়ে কার্ফুর নিয়ম ইউনিটের কোনও সদস্যই মানেননি বলে অভিযোগ।

কার্ফুর নিয়ম লঙ্ঘন করে শুটিংয়ের অভিযোগে আটক জিমি শেরগিল
জিমি শেরগিল।
Follow Us:
| Updated on: Apr 28, 2021 | 5:40 PM

করোনার (covid 19) দ্বিতীয় ঢেউ ভারতের উপর আছড়ে পড়েছে। দেশের বিভিন্ন প্রান্তে হয় লকডাউনের পরিস্থিতি। নতুবা কার্ফু জারি করতে হচ্ছে। প্রতিটি স্তরে করোনা স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করছেন চিকিৎসকরা। এই পরিস্থিতিতে বলিউড (bollywood) অভিনেতা (Actor) জিমি শেরগিল (Jimmy Sheirgill) সহ ১৫০ জনের বিরুদ্ধে কার্ফুর নিয়ম না মানার অভিযোগ উঠল।

সূত্রের খবর, পাঞ্জাবের লুধিয়ানায় একটি ওয়েব সিরিজের শুটিং করছিলেন জিমি। যার নাম ‘ইয়োর অনার’। সেই শুটিংয়ে কার্ফুর নিয়ম ইউনিটের কোনও সদস্যই মানেননি বলে অভিযোগ। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে। জিমির সঙ্গে ছিলেন জাতীয় পুরস্কার জয়ী পরিচালক এসওয়ার নিবাস। লুধিয়ানা পুলিশ এসওয়ার এবং জিমি সহ ১৫ জনকে এই অভিযোগের ভিত্তিতে আটক করেছে বলে খবর।

সংবাস সংস্থা এএনআই টুইট করে, ‘অভিনেতা জিমি শেরগিল, পরিচালক এসওয়ার নিবাস এবং আরও ১৫ জন কোভিড সংক্রান্ত কার্ফুর নিয়ম না মেনে ওয়েব সিরিজের শুটিং করছিলেন বলে গতকাল রাতে লুধিয়ানা পুলিশ তাঁদের আটক করেছে।’

সূত্রের খবর, লুধিয়ানায় সন্ধে ছ’টা থেকে ভোর পাঁচটা পর্যন্ত কার্ফু জারি রয়েছে। করোনা রুখতেই এই ব্যবস্থা। কিন্তু জিমি সহ ওই ওয়েব সিরিজের ইউনিটের ১৫০জন সদস্য লুধিয়ানার আর্য সিনিয়র সেকেন্ডারি স্কুলে রাত আটটার সময়ও শুটিং করছিলেন। পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছয় তখন স্কুল চত্বরে একটি আদালতের দৃশ্যের শুটিং চলছিল। জানা গিয়েছে, পরিচালক সব টিমের সদস্য আকাশদীপ সিং, মনদীপ সিংকে গ্রেফতার করা হলেও তাঁরা জামিন পেয়ে গিয়েছেন। যদিও গোটা ঘটনা নিয়ে ‘ইয়োর অনার’ টিমের কোনও সদস্যই এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি।

আরও পড়ুন, করোনা আক্রান্ত কৌশিক গঙ্গোপাধ্যায়, আপাতত হোম আইসোলেশনে