সপরিবার দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিলেন অভিনেত্রী কাজল

Kajal Aggarwal: তথাগত সিংয়ের ‘উমা’ ছবির শুটিংয়ে কলকাতায় কাজল। জুলাইয়ের প্রথম দিকে কুমোরটুলি, বেলগাছিয়ার রাজবাড়ি সহ শহরের বেশ কয়েকটি জায়গায় শুটিং করেছেন।

সপরিবার দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিলেন অভিনেত্রী কাজল
কাজল আগরওয়াল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 9:45 PM

কলকাতায় বাইরে থেকে কেউ আসলে যে যে জায়গা গুলোতে অবশ্যই যান, তার মধ্যে দক্ষিণেশ্বর মন্দির অন্যতম। সেখানেই এ বার পুজো দিলেন অভিনেত্রী কাজল আগরওয়াল। সঙ্গে ছিলেন তাঁর স্বামী গৌতম কিচলু সহ প্রিয়জনেরা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পুজো দেওয়ার ছবি শেয়ার করেছেন কাজল। অন্যদিকে আশীর্বাদী ফুল, প্রসাদের ছবি শেয়ার করেছেন গৌতমও।

তথাগত সিংয়ের ‘উমা’ ছবির শুটিংয়ে কলকাতায় কাজল। জুলাইয়ের প্রথম দিকে কুমোরটুলি, বেলগাছিয়ার রাজবাড়ি সহ শহরের বেশ কয়েকটি জায়গায় শুটিং করেছেন। ওই ছবিতে কাজল ছাড়াও রয়েছেন রয়েছেন টিন্নু আনন্দ, হর্ষ ছায়া, মেঘনা মালিক, গৌরব শর্মা, শ্রীসওয়ার এবং বঙ্গকন্যা আয়ুসী তালুকদার।

Kajal

ইনস্টাগ্রাম স্টোরিতে এই ছবি শেয়ার করেছেন কাজল। 

‘সিঙ্ঘম’ নয় ‘কিঁউ হো গ্যায় না’ ছবির হাত ধরে বলিউডে হাতে খড়ি হয় কাজলের। মূলত দক্ষিণী ছবির নায়িকা হলেও কাজলের জন্ম, বেড়ে ওঠা এবং পড়াশুনা মুম্বইয়েই। অভিনয়ের পাশাপাশি তিনি একজন সফল গয়না ব্যবসায়ীও।

View this post on Instagram

A post shared by Gautam Kitchlu (@kitchlug)

ব্যক্তিগত জীবনের বহু তথ্য সোশ্যাল ওয়ালে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন কাজল। গৌতমের সঙ্গে তাঁর বিয়ে, হনিমুনের বিভিন্ন ছবি, ভিডিয়ো শেয়ার করেছিলেন। ফের কাজে ফিরেছেন। এর মধ্যেই দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিয়ে আপ্লুত অভিনেত্রী।

আরও পড়ুন, পুরনো টিম নিয়ে ফিরছেন কপিল শর্মা, কবে থেকে দেখা যাবে এই শো?