Gangubai Kathiwadi: আলিয়াকে বিঁধেছিলেন কদর্য ভাষায়, ‘গাঙ্গুবাই’ মুক্তির পরেই ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন কঙ্গনা!

Kangana Ranaut hails Alia Bhatt: প্রসঙ্গত,  গাঙ্গুবাই মুক্তির বেশ কিছুদিন আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় আলিয়া ও তাঁর ছবি সম্পর্কে ধারাবাহিকভাবে বিরূপ মন্তব্য করে যাচ্ছিলেন কঙ্গনা। সরাসরি করণ জোহর ও আলিয়া ভাট ছিলেন নিশানায়, ছাড় পাননি পরিচালক সঞ্জয় লীলা ভনশালিও।

Gangubai Kathiwadi: আলিয়াকে বিঁধেছিলেন কদর্য ভাষায়, 'গাঙ্গুবাই' মুক্তির পরেই ১৮০ ডিগ্রি ঘুরে গেলেন কঙ্গনা!
কী বললেন কঙ্গনা?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2022 | 2:47 PM

আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ মুক্তি পেয়েছে বৃহস্পতিবার। আলিয়ার পারফরম্যান্সের কাছে যেন ফিকে হয়ে গিয়েছে ভনশালীর পরিচালনাও, এমনটাই মত চিত্র সমালোচকদের। ছবি মুক্তির দিন কয়েক আগেই আলিয়াকে গাঙ্গুবাইয়ের জন্য কদর্য ভাষায় আক্রমণ করেছিলেন কঙ্গনা রানাওয়াত। অথচ ছবি মুক্তি পেতেই এ কী! ১৮০ ডিগ্রি ভোলবদল কঙ্গনার। পরোক্ষে হলেও আলিয়ার প্রশংসা তাঁর মুখে। গল্প নয় খাঁটি সত্যি!

কঙ্গনা ইনস্টা স্টোরিতে লিখেছেন, “দক্ষিণী ছবির দৌলতে সিনেমা হল আবার জেগে উঠছে দেখে ভাল লাগছে। শুনলাম হিন্দি বলয়েও নাকি ছোট ছোট পদক্ষেপ নেওয়া হচ্ছে। সম্প্রতি নারী কেন্দ্রিক যে ছবি মুক্তি পেল সেখানে রয়েছেন এক বিরাট বড় মাপের হিরো ও একজন সুপারস্টার পরিচালক। হতে পারে ছোট পদক্ষেপ কিন্তু তা এড়িয়ে যাওয়া যায় না।” আলিয়া ও তাঁর গোটা পরিবারকে এর আগে ‘মুভি মাফিয়া’ বলে উল্লেখে করেছিলেন কঙ্গনা। তবে এ দিন স্টোরিতে তিনি লেখেন, “কখনও আশা করিনা মুভি মাফিয়ারা এত ভাল কিছু করবে। যদি তারা করে তবে তা অবশ্যই প্রশংসার যোগ্য।”

প্রসঙ্গত,  গাঙ্গুবাই মুক্তির বেশ কিছুদিন আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় আলিয়া ও তাঁর ছবি সম্পর্কে ধারাবাহিকভাবে বিরূপ মন্তব্য করে যাচ্ছিলেন কঙ্গনা। সরাসরি করণ জোহর ও আলিয়া ভাট ছিলেন নিশানায়, ছাড় পাননি পরিচালক সঞ্জয় লীলা ভনশালিও। কঙ্গনা লিখেছিলেন, “একজন মুভি মাফিয়া বাবার ব্রিটিশ পাসপোর্টের অধিকারী পরীর কারণে আগামী সপ্তাহে দু’শ কোটি টাকা আগুনে পুড়ে ছাই হয়ে যাবে। কারণ সেই অভিনেত্রীর বাবা প্রমাণ করতে চায় রমকম বিম্বো অভিনয় করতে পারে।” তিনি আরও লেখেন, “এই ছবির সবচেয়ে বড় ড্র ব্যাক হল ভুল কাস্টিং। এরা আর শুধরাবে না।” অথচ এই ছবির কাস্টিংই যে হয়ে উঠে ইউএসপি তা বোধহয় ধারণা করতে পারেননি ‘কুইন’,বলছে নেটিজেন। দেরি হলেও আলিয়ার কাজ পছন্দ হয়েছে কঙ্গনার। আউটসাইডার-ইনসাইডার দ্বন্দ্ব কি এবার তবে ঘুচবে, এখন সেটাই দেখার।

আরও পড়ুন: Madhuri Dixit: আমি তারকা বলে সেটার আলাদা গুরুত্ব নেই আমার কাছে: মাধুরী দীক্ষিত

আরও পড়ুন: Kiara Advani-Shahid Kapoor: কবীর ‘শাহিদ’ সিংয়ের কাছে ফিরে যেতে চান কিয়ারা, কারণ হিসেবে কী খুঁজছেন নায়িকা?