Kiara Advani-Shahid Kapoor: কবীর ‘শাহিদ’ সিংয়ের কাছে ফিরে যেতে চান কিয়ারা, কারণ হিসেবে কী খুঁজছেন নায়িকা?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Sneha Sengupta

Updated on: Feb 26, 2022 | 11:11 AM

Kabir Singh Hangover-Kiara Advani: সরাসরি না হলেও শাহিদকে সে কথা জানিয়েছেন কিয়ারা। সোশ্যাল মিডিয়া স্টোরিতেই দিয়েছেন পোস্ট করে।

Kiara Advani-Shahid Kapoor: কবীর 'শাহিদ' সিংয়ের কাছে ফিরে যেতে চান কিয়ারা, কারণ হিসেবে কী খুঁজছেন নায়িকা?
কিয়ারা আডবাণী ও শাহিদ কাপুর।

৪০ বছরে পা দিয়েছেন অভিনেতা শাহিদ কাপুর (Shahid Kapoor)। পরিবার, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও অনুরাগীরা তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সেগুলির মধ্যে নজর কেড়েছে যাঁর মেসেজ, তিনি আর কেউ নন, কবীর সিংয়ের প্রীতি। অর্থাৎ, অভিনেত্রী কিয়ারা আডবাণী (Kiara Advani)। ‘কবীর সিং’ (Kabir Singh) ছবির একটি স্ক্রিন শট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কিয়ারা। সেই সঙ্গে লিখেছেন একটি মিষ্টি পোস্ট, “হ্যাপি হ্যাপি বার্থ ডে এসকে (শাহিদকে ছোট করে এসকে বলেই ডাকেন কিয়ারা)। চলো নিজেদের জন্য নতুন চিত্রনাট্য খুঁজি”। সেই সঙ্গে পোস্ট করেছেন হলুদ রঙের হার্ট ইমোজি। তাঁর পোস্টে কিয়ারা স্পষ্ট জানিয়েছেন, শাহিদের সঙ্গে কাজ করতে কতখানি আগ্রহী তিনি।

তেলেগু ছবি ‘অর্জুন রেড্ডি’র হিন্দি রিমেক ‘কবীর সিং’। তেলেগু ছবিতে শাহিদের চরিত্রে অভিনয় করেছিলেন বিজয় দেবেরাকোন্ডা। সম্প্রতি ‘লাইগা’র ছবিতে অভিনয় করে সাড়া ফেলে দিয়েছেন ছবি মুক্তির আগেই। অনেকেই মনে করেন, ‘কবীর সিং’ তৈরি না হলে আসল ছবি ‘অর্জুন রেড্ডি’ নাকি এই স্তরে জনপ্রিয় হত না। এতবেশি জনপ্রিয় হতেন না বিজয়ও।

মেডিক্যাল কলেজের গল্প বলেছে ছবি। ডাক্তারি পড়তে আসা এক কন্যার প্রেমে পড়ে তাঁকে কীভাবে নিজের করে নেয় কলেজেরই এক সিনিয়র, শুরু থেকে সেটাই দেখানো হয়েছে। তারপর মাখোমাখো প্রেম, ছাড়াছাড়ি… অনেক প্য়াথোসের পর প্রেমিকাকে ফিরে পাওয়া! অনেক বিতর্কও হয়েছিল ছবিকে ঘিরে। প্রেমিকার গালে চড় মারার সিনে হইচই পড়ে গিয়েছিল। অনেকের মনে হয়েছিল, কবীর সিং পুরুষতান্ত্রিক মনোভাবের ফসল। পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গাকে কম কটাক্ষ সহ্য করতে হয়নি। এসবের মধ্যেও কিয়ারা-শাহিদের জুটি প্রশংসা কুড়িয়েছে। নায়িকা এখন আরও একটি ছবি করতে চাইছেন শাহিদের সঙ্গে।

আরও পড়ুন: Arindam Sil-Byomkesh: ক্যামেলিয়া-এসভিএফ একসঙ্গে কাজ করছে, এটা বাংলা ছবির জন্য ভাল: অরিন্দম শীল

আরও পড়ুন: Aparajita Adhya: লক্ষ্মী কাকিমার নাচে ফের কাঁপছে নেট দুনিয়া… অপরাজিতা বললেন, ‘কভি আর কভি পার’

আরও পড়ুন: Kaushik Sen-Godhuli Alap: এই সিরিয়াল দেখে প্রথমে দর্শক ভাবতে পারেন, ‘এটা দেখব না, এটা কী ধরনের অসভ্যতা’: কৌশিক সেন

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla