Aparajita Adhya: লক্ষ্মী কাকিমার নাচে ফের কাঁপছে নেট দুনিয়া… অপরাজিতা বললেন, ‘কভি আর কভি পার’

Lakshmi Kakima Superstar Green Room Fun: অনেক দিন পর সিরিয়ালের সেটে ফিরে নতুন প্রাণ খুঁজে পেয়েছেন অপরাজিতা আঢ্য। ধারাবাহিকে অপরাজিতার স্বামীর চরিত্রে দেবশঙ্কর হালদার।

Aparajita Adhya: লক্ষ্মী কাকিমার নাচে ফের কাঁপছে নেট দুনিয়া... অপরাজিতা বললেন, 'কভি আর কভি পার'
অপরাজিতা আঢ্য।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 26, 2022 | 9:46 AM

ঘণ্টার পর-ঘণ্টা শুটিংয়ের মাঝে নিজেদের নিজেরাই বিনোদন দিয়ে থাকেন বিনোদন জগতের মানুষজন। যেমনটা দেখা গেল ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর সেটে। সহ-অভিনেত্রীদের নিয়ে কোমর দুলিয়ে নাচলেন ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা আঢ্য। গানটি ‘কভি আর কভি পার’… লক্ষ্মী কাকিমার বেশেই মুগ্ধ করলেন অপরাজিতা। ইদানিং ওয়েট কমিয়েছেন অনেকটাই। নাচের ভিডিয়ো প্রায়সই পোস্ট করেন দাপুটে অভিনেত্রী। শুটিংয়ের ফাঁকে রিল তৈরি করলেন তিনি। শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করার মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ভিডিয়ো।

২২ ফেব্রুয়ারি ছিল অপরাজিতা আঢ্যর জন্মদিন। সেদিন TV9 বাংলাকে অপরাজিতা বলেছিলেন, “আমাকে ইচ্ছে করেই লক্ষ্মী কাকিমার লুক অত্যন্ত সাধারণ রেখে দিতে হয়েছে। না হলে দর্শক আমার চরিত্রটার সঙ্গে একাত্ম হতে পারবেন না। একটু সাজলেই তো ক্যামেরার সামনে মনে হয় অনেকখানি সেজে ফেলেছি।” অনেকগুলো বছর পর সিরিয়ালে ফের অভিনয় করছেন অপরাজিতা। যে ধারাবাহিককেই কাজ করেন, সেটাই এক নম্বরের চলে আসে। তাই ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ নিয়েও নির্মাতাদের এবং চ্যানেল কর্তৃপক্ষের আশা আকাশছোঁয়া। অপরাজিতাও জানেন ভাল কিছু ঘটতে চলেছে।

জন্মদিনে আরও একটি গানের তালে তাল মিলিয়ে কোমর দুলিয়েছিলেন অপরাজিতা। ‘পুষ্পা দ্য রাইজ়’-এর ভাইরাল গান ‘ও আন্তাভা’-এ নেচেছিলেন অপরাজিতা। কেবল তাই নয়, প্রত্যেক অনুষ্ঠানেই নতুন কিছু করেন অভিনেত্রী। তাঁর বাড়ির লক্ষ্মী পুজো বিরাট বড় করে হয় প্রতিবছর। গত বছর করতে পারেননি কারণ শ্বশুর মশাই প্রয়াত হয়েছেন। ঠিক সেই কারণেই এ বছর দোলও পালন করছেন না। করোনা অতিমারির সময় অসহায় মানুষের পাশে থেকে লড়েছিলেন অপরাজিতা।

আরও পড়ুন: Dangerous Khilari: ভারতের প্রথম লেসবিয়ান ক্রাইম ড্রামা, রামগোপালের ছবিতে বাঙালি অভিনেত্রী

আরও পড়ুন: Kaushik Sen-Godhuli Alap: এই সিরিয়াল দেখে প্রথমে দর্শক ভাবতে পারেন, ‘এটা দেখব না, এটা কী ধরনের অসভ্যতা’: কৌশিক সেন

আরও পড়ুন: Kaushik Sen-Ukraine War: প্যান্ডেমিকের মধ্যে ইউক্রেনে যুদ্ধ! বিষয়টা বাজার দখলের: কৌশিক সেন