Kangana Controversy: ‘অবসাদের গল্প বলে সহানুভূতি চায়’, দীপিকাকে কটাক্ষ করা কঙ্গনার মুখে এবার সাধু-সাধু

Controversy: দীপিকার জওহরলাল নেহেরুতে গিয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের সমর্থন, মাদক কাণ্ডে নাম জড়ানো এ সবই বারেবারেই কঙ্গনার কটাক্ষের শিকার হয়েছে।

Kangana Controversy: 'অবসাদের গল্প বলে সহানুভূতি চায়', দীপিকাকে কটাক্ষ করা কঙ্গনার মুখে এবার সাধু-সাধু
Follow Us:
| Edited By: | Updated on: Mar 13, 2023 | 3:24 PM

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত আর দীপিকা পাড়ুকোনের ঠান্ডা লড়াই বহু পুরনো। দীপিকার জওহরলাল নেহেরুতে গিয়ে আন্দোলনরত শিক্ষার্থীদের সমর্থন, মাদক কাণ্ডে নাম জড়ানো এ সবই বারেবারেই কঙ্গনার কটাক্ষের শিকার হয়েছে। প্রতিবারই দীপিকার প্রসঙ্গ আসতেই নেতিবাচক প্রতিক্রিয়া কঙ্গনার। তাঁর কথা বলার ভঙ্গি শুনে অসন্তুষ্ট নেটিজেন ও মিডিয়ারও একটা বড় অংশ। ছেড়ে কথা বললেননি দীপিকার মানসিক অবস্থার প্রসঙ্গকেও। দীপিকা পাড়ুকোন বারে বারে নিজের অবসাদের কথা বলে থাকেন প্রকাশ্যে। নিজের লড়াইয়ের কথা শেয়ার করে থাকেন এই মর্মেই, যে তিনি মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে চান। তবে কঙ্গনা রানাওয়াত মানতে ছিলেন নারাজ। বলেছিলেন, ‘অবসাদের গল্প বলে সহানুভূতি চায়’।

গেহরাইয়া ছবি মুক্তিতেও বিস্ফোরক মন্তব্য করেন তিনি। ছবির প্রচারে দীপিকার পোশাক নিয়ে এক নিন্দনীয় মন্তব্য করেন সোশ্যাল ইনফ্লুয়েন্সার ফ্রেডি। তিনি লিখেছিলেন, “বলিউডের নিউটন সূত্র– গেহরাইয়ার মুক্তির তারিখ যত এগবে ততই জামার মাপও কমতে শুরু করবে।” ফ্রেডি ওই মন্তব্য করার পরেই সোশ্যাল মিডিয়ায় ওঠে নিন্দার ঝড়। পরোক্ষে পাল্টা জবাব দেন দীপিকাও। এই পুরো ব্যাপারটি কঙ্গনা কীভাবে দেখেন সেই প্রশ্নই বৈঠকে করেছিলেন সাংবাদিক, যা শুনেই চটে গিয়েছিলেন কঙ্গনা। বেশ কড়া ভাষায় তাঁর বক্তব্য, “যারা নিজেদের হয়ে কথা বলতে পারে না আমি তাঁদের পক্ষে কথা বলতে এসেছি। দীপিকা নিজেকে ভালভাবেই ডিফেন্ড করতে পারে। ওর সেই জায়গা রয়েছে, রয়েছে প্ল্যাটফর্মও। ওর ছবি প্রোমোট করা আমার পক্ষে সম্ভব নয়। বসে পড়ুন।”

এখানেই থামেনি বিষয়টি। সাংবাদিক জানান, দীপিকার প্রসঙ্গ উত্থাপন তিনি তাঁর ছবি প্রচার করার জন্য করেননি। যদিও কঙ্গনা সে কথা মানতে নারাজ। কড়া ভাষায় তাঁর বক্তব্য, “তুমি তো ছবিটির নাম নিলে। ওই ছবির পিআর টিমই তোমায় পাঠিয়েছে। আমি কি এতটাই বোকা”। সেই কঙ্গনাই এবার অস্কার মঞ্চে দীপিকাকে দেখে মুখ খুললেন। প্রশংসায় পঞ্চমুখ তিনি। সোশ্যাল মিডিয়ায় লিখলেন- ”কী সুন্দর দেখাচ্ছে দীপিকাকে। গোটা দেশের মুখপাত্র হয়ে এই মঞ্চে দাঁড়ানোটা সহজ কাজ নয়। সমস্ত ইমেজ, আভিজাত্য কাঁধে নিয়ে এত আত্মবিশ্বাসের সঙ্গে কথা বলা। দীপিকার এই পদক্ষেপ প্রমাণ করে ভারতীয় মহিলারা সেরা।” এই পোস্ট দেখা মাত্রই এক শ্রেণী অবাক। বলিউড সেলেবদের পক্ষে মুখ খুললেন অভিনেত্রী। ঝড়ের গতিতে ভাইরাল পোস্ট।