Karan Johar: ভিক্যাটের প্রেমের সূত্রপাত কীভাবে? ম্যাচমেকারের কাজ করেছিলেন করণ!

নেটিজেনদের একটা বড় অংশের মনে হচ্ছে তেমনটাই। যুক্তি হিসেবে দুটি কারণ ও খুঁজে পেয়েছেন তাঁরা। প্রথমত, করণ জোহরের চ্যাট শো কফি উইদ করণে এসে ক্যাটরিনা নিজেই জানিয়েছিলেন ভিকির সঙ্গে কাজ করতে তিনি ইচ্ছুক।

Karan Johar: ভিক্যাটের প্রেমের সূত্রপাত কীভাবে? ম্যাচমেকারের কাজ করেছিলেন করণ!
ভিক্যাটের প্রেমের সূত্রপাত কীভাবে?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 11, 2021 | 1:48 AM

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের প্রেমটা যে ঠিক কবে শুরু হয়েছিল, এ প্রশ্ন বারেবারেই ঘুরে ফিরে আসছে। এক অ্যাওয়ার্ড শো’তে ভিকি ক্যাটকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ঠিকই, কিন্তু তা মজার ছলে। এক নয়, দুই নয়, প্রায় চার বছর ধরে তাঁরা সম্পর্কে ছিলেন, অথছ প্রথম বেশ কিছু বছর কাকপক্ষী পর্যন্ত টের পায়নি তাঁদের প্রেমের কথা। ভিক্যাটের প্রেমে ম্যাচমেকিংয়ের কাজ কি করেছিলেন করণ জোহর?

নেটিজেনদের একটা বড় অংশের মনে হচ্ছে তেমনটাই। যুক্তি হিসেবে দুটি কারণ ও খুঁজে পেয়েছেন তাঁরা। প্রথমত, করণ জোহরের চ্যাট শো কফি উইদ করণে এসে ক্যাটরিনা নিজেই জানিয়েছিলেন ভিকির সঙ্গে কাজ করতে তিনি ইচ্ছুক। তিনি এও বলেছিলেন, তাঁর ধারণা তাঁদের একসঙ্গে অনস্ক্রিন ভাল লাগবে। কাছের বন্ধু ক্যাটরিনার মনের ইচ্ছে অনস্ক্রিন পূরণ না করলেও বলিপাড়ার অন্দর বলছে ক্যাটের বলা সেই কথা মোটেও হাল্কা ভাবে নেননি করণ। বরং বন্ধুর জন্য কিউপিড বা মদনদেবের ভূমিকা নিয়েছিলেন তিনিই।

আর সেই কারণেই, নিজের বাড়িতে আয়োজিত পার্টিতে ক্যাটের পাশাপাশি ভিকিকেও আমন্ত্রণ জানিয়েছিলেন করণ। গত বছর সুশান্ত কাণ্ডের সময় করণের বাড়িতে হওয়া পার্টির এক ভিডিয়ো ভাইরালের কথা মনে আছে নিশ্চয়ই? সেখানেও কিন্তু বাকি তারকাদের সঙ্গে হাজির ছিলেন ক্যাট ও ভিকি।

বৃহস্পতিবার সিক্স সেনস প্রাসাদে বিয়ে সেরেছেব ভিক্যাট, হনিমুনের তাঁদের মালদ্বীপ যাওয়ার কথা। ওঁদের বিয়েতে হাজির ছিলেন করণ জোহর। সঙ্গীতে ডান্স কোরিওগ্রাফারের দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁকে।