Karan Johar-Rocky Aur Rani Ki Prem Kahani: করণ অবশেষে জানালেন কবে আসছে তাঁর কামব্যাক ছবি ‘রকি অর রানি কি প্রেম কাহিনি’

‘রকি অর রানি কি প্রেম কাহিনি’ (Rocky Aur Rani Ki Prem Kahani) ছবি দিয়ে ৭ বছর পর আবার সিনেমা পরিচালনা করছেন করণ জোহর (Karan Johar)। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন করণের মানস কন্যা আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর সিং (Ranveer Singh)। ‘গালি বয়’ ছবির পর আবার একসঙ্গে আলিয়া-রণবীর। শুধু এই দুই অভিনেতা-অভিনেত্রী নন, ছবিতে […]

Karan Johar-Rocky Aur Rani Ki Prem Kahani: করণ অবশেষে জানালেন কবে আসছে তাঁর কামব্যাক ছবি ‘রকি অর রানি কি প্রেম কাহিনি’
কবে আসছে করণ জোহরের কামব্যাক ছবি ‘রকি অর রানি কি প্রেম কাহিনি’
Follow Us:
| Edited By: | Updated on: Nov 13, 2022 | 11:26 AM

‘রকি অর রানি কি প্রেম কাহিনি’ (Rocky Aur Rani Ki Prem Kahani) ছবি দিয়ে ৭ বছর পর আবার সিনেমা পরিচালনা করছেন করণ জোহর (Karan Johar)। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন করণের মানস কন্যা আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর সিং (Ranveer Singh)। ‘গালি বয়’ ছবির পর আবার একসঙ্গে আলিয়া-রণবীর। শুধু এই দুই অভিনেতা-অভিনেত্রী নন, ছবিতে রয়েছেন একগুচ্ছ বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রী- ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমি। এই ছবি কবে মুক্তি পাবে তা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। প্রথমে কথা ছিল আগামী বছর ১০ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনের সময় মুক্তি পাবে ছবি। কিন্তু পরে শোনা যায় রণবীর কাপুর, শ্রদ্ধা কাপুর অভিনীত লভ রঞ্জনের নাম ঠিক না হওয়া ছবিও মুক্তি পাবে ওই দিন।

মেয়ের সংসারে আগুন লাগাতে কোন বাবাই চান। অতএব করণও জামাইয়ের ছবি একই দিনে আসছে শুনে স্থগিত রাখেন ছবি মুক্তির দিন। এর মধ্যে খবর কার্তিক আরিয়ান, কৃতি শ্যানন অভিনীত ‘শেহজাদে’ ছবিও মু্ক্তি পেতে চলেছে আগামী বছর ১০ ফেব্রুয়ারি। তবে লভ রঞ্জনে ছবি সেই সময় মুক্তি পাবে কি না তা এখনও জানা যায়নি। তবে কারও সঙ্গে কোনও মুখোমুখি সংঘর্ষে যেতে নারাজ করণ। এতদিন পর ছবি পরিচালনা করছেন, কারও সঙ্গে ঝামেলা না করে তিনি নিজের ছবির মুক্তির তারিখ দিলেন বদলে।

এর মধ্যে আলিয়া ৬ নভেম্বর মা হয়েছেন। তাঁর এখন বিশ্রামের প্রয়োজন। তিন মাসের মধ্যে উঠে ছবির প্রচার করা তাঁর শরীরের জন্য ঠিক নয়। সাত-পাঁচ ভেবেই করণ তাঁর পরিচালিত ছবি মুক্তির তারিখ বদলে ২৮ এপ্রিল, ২০২৩ করেছেন। নিজেই সোশ্যাল মিডিয়াতে সেই খবর দিয়েছেন একটা পোস্ট করে। তাঁর আগে তিনি ইনস্টা স্টোরিতেও একটা কবিতা শেয়ার করেছেন এই মর্মে, যেখানে তিনি অপেক্ষা করতে বলেছিলেন সন্ধে পর্যন্ত।  হিন্দিতে লেখা সেই কবিতার বাংলা মানে করলে যা বোঝায়, তা হল, প্রীতম ও অমিতাভ ভট্টাচার্যের সুর মিলিয়ে ৭  বছর পর প্রেম পুনরুজ্জীবিত হবে। ছবিতে আলিয়ার অভিনয় এবং রণবীরের ধামাকা হবে, কী জুটি, কী ছবি! জয়া একটি অদেখা অবতারে থাকবেন এবং সকলে শাবানার প্রেমে পড়বেন। ধর্মেন্দ্রর স্বগ এখনও অক্ষত। তাঁরা আসছেন এটি একটি সত্য। তাই করণের বার্তার জন্য সন্ধে অবধি অপেক্ষা করতে বলেছিলেন। তাঁর ছবিটি তরুণ থেকে প্রবীণ প্রত্যেকটি বয়সের মানুষের জন্য।

পরে ছবির তারিখ জানিয়ে আর একটা পোস্ট করে করণ লিখেছেন, ‘৭ বছর পর, আমার প্রথম বাড়ি – সিনেমায় ফেরার সময় এসেছে। আমার ৭ তম ছবির সেটে একজন নয়, অনেক বিখ্যাত অভিনেতার সঙ্গে কাজ করার পরম সম্মান পেয়েছি। একটি সম্মিলিত কাস্টের পারিবারিক নস্টালজিক অনুভূতিময় এমন সঙ্গীতমুখর ছবি যা হৃদয়কে মোহিত করে এবং একটি গল্প যা আমাদের পারিবারিক ঐতিহ্যের শিকড়ের গভীরে চলে যায়। এটা আবার সেই সময় – পরিবার এবং বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে, পপকর্ন নিয়ে এবং বড় পর্দায় নিছক ভালবাসা এবং বিনোদনের সাক্ষী হতে দর্শক আসবেন। অবশেষে ২৮ এপ্রিল, ২০২৩ সালে সিনেমা হলে ‘রকি অর রানি কি প্রেম কাহিনি’ আনতে পেরে আমরা অভিভূত আর উত্তেজিত”,  নোট শেষ হয়েছে তাঁর।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)