Taimur Ali Khan: মাত্র পাঁচ বছরেই তৈমুরের মুকুটে নতুন পালক, গর্বিত মা করিনা

Taimur Ali Khan: ব্রিটেনে যাওয়ার আগে উত্তরবঙ্গে এসেছিলেন করিনা। সেখানেই সুজয় ঘোষের আগামী ছবির জন্য শুটিং করেছিলেন তিনি।

Taimur Ali Khan: মাত্র পাঁচ বছরেই তৈমুরের মুকুটে নতুন পালক, গর্বিত মা করিনা
গর্বিত মা করিনা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 26, 2022 | 4:50 PM

বয়স মাত্র ৫ বছর। এর মধ্যেই তাকে ঘিরে নানা আলোচনা। কখনও সে হয় ট্রোল্ড, আবার কখনও বা তাকে ক্যামেরাবন্দি করার জন্য হন্যে হয়ে বসে থাকে পাপারাজ্জি। সে তৈমুর আলি খান। করিনা কাপুর খান ও সইফ আলি খানের বড় ছেলে। এবার ছেলে তৈমুর আলি খানের জন্য গর্বিত মা করিনা কাপুর খান। ছেলের মুকুটে নতুন পালক। এই বয়সেই স্প্যানিশ ভাষায় লেভেল ৮-এ পৌঁছে গিয়েছে সে। মা করিনা কাপুর খান ছেলের সেই শংসাপত্র শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়।

বলেছেন, “আজ আমি এক গর্বিত মা। আমার ছেলে স্প্যানিশ শিখেছে। আর এই স্প্যানিশ ওর ভীষণ ভালও লাগছে।” কিছু দিন আগেই ব্রিটেনে প্রায় একমাস ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন করিনা। সঙ্গে ছিলেন সইফ ও তাঁদের দুই ছেলে জাহাঙ্গীর ও তৈমুর। সেখানে উইনচেস্টারে যে স্কুলে সইফ পড়তেন সেই স্কুলও দেখিয়েছেন দুই ছেলেকে। মুম্বইতে ফিরে করিনা লেখেন, “আমি বাড়ি ফিরে আসছি। অবশেষে গ্রীষ্মকাল শেষ হয়েছে। এখন কাজে ফেরার পালা। মুম্বই আমি তোমার জন্য তৈরি।”

ব্রিটেনে যাওয়ার আগে উত্তরবঙ্গে এসেছিলেন করিনা। সেখানেই সুজয় ঘোষের আগামী ছবির জন্য শুটিং করেছিলেন করিনা। ওই ছবির মধ্যে দিয়েই ওটিটিতে অভিষেক হবে করিনার। শুটের বেশ কিছু ছবিও শেয়ার করতে দেখা যায় তাঁকে। ছবিতে করিনা কাপুর ছাড়াও রয়েছেন জয়দীপ আহলাওয়াত ও বিজয় বর্মা।