Kartik Aaryan Injury: আচমকাই অবস হয়ে গেল পা, নাচ থামিয়ে মাঝে স্টেজে বিপাকে কার্তিক

Kartik Aaryan: প্রতিটা ইভেন্টেই তাঁর চাহিদা থাকে তুঙ্গে। তেমনই এক শোয়ে এবার বেজায় সমস্যার মুখে পড়তে হল কার্তিককে।

Kartik Aaryan Injury: আচমকাই অবস হয়ে গেল পা, নাচ থামিয়ে মাঝে স্টেজে বিপাকে কার্তিক
কার্তিক আরিয়ান।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 4:58 PM

কার্তিক আরিয়ান, ভক্তের সংখ্যা নেহাতই কম নয় তাঁর। কেরিয়ারের শুরু থেকেই মহিলা মহলে ঝড় তুলেছিলেন ‘পেয়ার কা পঞ্চনামা’ স্টার। তাঁর প্রতিটা ছবিতেই লুক বেশ প্রশংসিত। বক্স অফিসেও আয় কম নয়। যদিও শেষ মুক্তি পাওয়া ছবি শেহজ়াদা খুব একটা ভাল ফল করতে পারেনি বক্স অফিসে। ফলে প্রতিটা ইভেন্টেই তাঁর চাহিদা থাকে তুঙ্গে। তেমনই এক শোয়ে এবার বেজায় সমস্যার মুখে পড়তে হল কার্তিককে। সম্প্রতি একটি শোয়ে লাইভ পারফর্মেন্স ছিল কার্তিক আরিয়ানের। নাচ চলা কালিনই ঘটে বিপত্তি, পা ধরে দাঁড়িয়ে পড়েন কার্তিক।

ঠিক কী ঘটে অভিনেতার সঙ্গে! স্টেজে ‘ভুল ভুলাইয়া ২’ ছবির গানে নাটতে দেখা যায় তাঁকে। সেই গানের হুক স্টেপ করার সময়ই পা লক হয়ে যায় তাঁর। রীতিমত নাচ থামিয়ে দাঁড়িয়ে পড়েন তিনি। প্রথমটায় সকলে ভেবেছিলেন তিনি মজা করছেন, কিন্তু কিছুতেই পা মাটিতে রাখতে পারছিলেন না কার্তিক, তা অসাঢ় হয়ে যায়। এরপরই সকলে বুঝতে পারেন কোনও একটা সমস্যা হয়েছে কার্তিকের। টানা ২০ থেকে ২৫ মিনিট মাঝ স্টেজেই ছিলেন তিনি। তারপর ধীরে ধীরে পা স্বাভাবিক হয়। তবে পায়ে তেমন কোনও আঘাত এসেছে কি না সে বিষয় কিছুই জানা যায়নি এখনও। বলিউডে ভাগ্য ভিরিয়ে গত বছর থেকেই খবরের শিরোনামে কার্তিক আরিয়ান।

২০২২ সাল, একের পর এক বলিউডের ছবি যখন রীতিমত প্রশ্নের মুখে, তখনই আড়াইশো কোটি টাকার ব্যবসা করে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন কার্তিক আরিয়ান। ছবির নাম ভুল ভুলাইয়া ২। এই ছবির খবর সামনে আসা মাত্রই এক বাক্য সকলেই বলেছিলেন অক্ষয় কুমার ঘোর কাটিয়ে সেভাবে জায়গা করতে পারবেন না কার্তিক আরিয়ান। যদিও সেই ভবিষ্যতবাণী সত্যি হয়নি। কারণ একটাই, তিনি নিজের অভিনয়গুণেই সকলকে তাক লাগিয়ে দিয়েছিলেন, এক কথায় সকলেই চমকে গিয়েছিলেন কার্তিকের অনবদ্য উপস্থাপনা দেখে। কার্তিক ও কিয়ারার জুটি ছবিতে এক বাড়তি মাইলেজও দিয়েছিল। রুহবাবা বাবা রাতারাতি সকলের মনের কেন্দ্রে জায়গা করে নিয়েছিল পলকে। তবে এখানেই শেষ নয়, আসছে ভুল ভুলাইয়া ৩, সেই খবরও জানান কার্তিক।