‘১৪ দিনের বনবাস খতম’,করোনা-মুক্ত হয়ে বললেন কার্তিক আরিয়ান

সারা দেশেই নতুন করে করোনা সমক্রমণ ফের বাড়ছে। টিকাকরণের পাশাপাশি সংক্রমণের সংখ্যাও বাড়ছে। এরইমধ্যে সুখবর, কার্তিক আরিয়ান করোনা-মুক্ত হয়েছেন।

  • TV9 Bangla
  • Published On - 13:04 PM, 5 Apr 2021
‘১৪ দিনের বনবাস খতম’,করোনা-মুক্ত হয়ে বললেন কার্তিক আরিয়ান
কার্তিক আরিয়ান

বলিউড করোনাময়। কেউ আক্রান্ত হচ্ছেন, আবার কেউ করোনা-মুক্ত হচ্ছেন। সদ্যই করোনা-মুক্ত হলেন কার্তিক আরিয়ান। সোশ্যল মিডিয়ায় তিনি নিজেই জানিয়েছেন সেই কথা। কিছুদিন আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। ‘ভুল ভুলাইয়া ২’-এর শুটিং করছিলেন তখন। কার্তিকের কোভিড পজিটিভ হওয়ায় স্বাভাবিকভাবে শুটিং বন্ধ হয়ে যায় ছবির। নিজেকে গৃহবন্দী করে রাখেন অভিনেতা। এখন তিনি করোনা-মুক্ত।

করোনা-মুক্ত হয়ে মজা করে কার্তিক টুইট করেছেন, “নেগেটিভ, ১৪দিনের বনবাস খতম। ফের কাজে ফিরব।” স্বাভাবিকভাবে এই খবরে উচ্ছসিত ফ্যানরা। শুভেচ্ছায় ভরে গিয়েছে কমেন্ট-বক্স। খুব শীঘ্রই তিনি আবার শুটিংয়ে ফিরবেন।

সারা দেশেই নতুন করে করোনা সমক্রমণ ফের বাড়ছে। টিকাকরণের পাশাপাশি সংক্রমণের সংখ্যাও বাড়ছে। মহারাষ্ট্রের অবস্থা বেশ শোচনীয়। এখন রাতে কার্ফু জারি করা হলেও ফের লকডাউনের পরিস্থিতি তৈরি হয়েছে। অনেক প্রযোজকই সিনেমা রিলিজ পিছিয়ে দিচ্ছেন। একের পর এক বলি-তারকা করোনায় আক্রান্ত হচ্ছেন। সোমবার সকালেই কোভিড টেস্ট পজিটিভ এসেছে ভূমি পেডনেকরের। অভিনেত্রী জানিয়েছেন তিনি ভাল আছেন। চিকিৎসকের পরামর্শ মেনেই তিনি চলছেন। সমস্ত শুটিং ক্যানসেল করে তিনি নিজেকে গৃহবন্দী করে রেখেছেন। ভূমি ছাড়াও অক্ষয় কুমার, আলিয়া ভাট, আমির খান সকলেই এখন করোনায় আক্রান্ত।

আরও পড়ুন :অক্ষয় কুমার অভিনীত ‘রাম সেতু’র সেটে কোভিড আক্রান্ত ৪৫ জন!

সদ্যই করোনা-মুক্ত হয়েছেন রণবীর কাপুর, সঞ্জয় লীলা বনসালী। বলিউডে অনেকেই কোভিড ভ্যাকসিনও নিতে শুরু করেছেন। অমিতাভ বচ্চন, শর্মিলা ঠাকুর, সলমন খান, রাকেশ রোশন, অনুপম খের, সইফ আলি খান এবং আরো অনেকেই করোনার টিকা নিয়েছেন।