Kartik Aryan: কার্তিকের বাড়ির বাইরে সুন্দরীদের ডাকাডাকি, ‘এরাই আমার প্রেম’, জানিয়েছেন ‘সিঙ্গল’ অভিনেতা

ভারতের ক্রাশ এখন কে? সমস্বরে একটি নাম ধ্বনিত হবে... 'কার্তি-ই-ই-ই-ক কার্তিক...!' স্বপ্নের পুরুষের সান্নিধ্য পাওয়া তো স্বপ্নের মধ্যে আর-একটা স্বপ্নের বীজ বপন করে। মনে একরাশ উন্মাদনা নিয়ে বাড়ি ফিরলেন দুই থেকে চার হয়ে যাওয়া সুন্দরী-তন্বীর দল।

Kartik Aryan: কার্তিকের বাড়ির বাইরে সুন্দরীদের ডাকাডাকি, 'এরাই আমার প্রেম', জানিয়েছেন 'সিঙ্গল' অভিনেতা
মহিলা ভক্তদের সঙ্গে কার্তিক আরিয়ান।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2022 | 7:01 PM

দুই নারী। তাঁদের হাতে তরবারি ছিল না (সুনীল গঙ্গোপাধ্য়ায়ের ‘দুই নারী হাতে তরবারি’-র কথা মনে পড়ে যেতে পারে)। কিন্তু মনের মধ্যে ছিল আশা, দৃঢ়তা… আর প্রেম। না হলে অমন করে কেউ ডাকতে পারে না! প্রিয় অভিনেতার বাড়ির সামনে দাঁড়িয়ে তারস্বরে চিৎকার করে তাঁর নাম ধরে ডাকতেও পারেন না, “কার্তিক… কার্তিক… প্লিজ় এসো। প্লিজ়, প্লিজ় এসো…. কার্তিক”। একেই বলে ফ্যান ফলোয়িং। তরুণ অভিনেতা কার্তিক আরিয়ান ইতিমধ্যেই মহিলাদের মনে আইলা, আম্ফান, ইয়াস… যাই বলুুন না কেন, ধরিয়েছেন। অল্প বয়সি নারী হৃদয় এখন কাতর স্বরে তাঁরই নাম ধরে ডাকে… সেই ডাক শুনতে পায় আসমুদ্রহিমাচল। সেই ডাক কি কেউ উপেক্ষা করতে পারে? স্বয়ং ঈশ্বরও কি পারেন? তা হলে কেমনে পারবেন সুপারস্টার কার্তিক আরিয়ান!

View this post on Instagram

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

বাড়ির নীচে সুন্দরীদের ডাকাডাকি নীচে নামতে বাধ্যে করে এক তারকাকেও। মাটির কাছে নামিয়ে আনে রুপোলি পর্দার অধরা স্বপ্নকে। তিনি আসেন। রমণীদের মন শান্ত করতে। তারপরই স্বপ্নপূরণ। কার্তিকের সঙ্গে সেলফি তোলা।

কালো হুডি, কালো মাস্ক… ডেনিমের প্যান্ট, সাদা স্নিকার্সে কার্তিক। তাঁকে ঘিরে সেলফি তোলার হিরিক তন্বীদের। করোনার কারণে দূরত্ববিধি মানতে ভোলেননি কার্তিক। একজনের ফোনে ঝুঁকে শুনলেন ভিডিয়ো বার্তা। সবটাই ধরা পড়েছে তারকার বাড়ির বাইরে অহোরাত্র দাঁড়িয়ে থাকা প্যাপারৎজ়ির ক্যামেরায়। সামাজিক মাধ্যমে আপলোড করতেই ভাইরাল।

প্রথম ভিডিয়োটি শেয়ার করেছেন কার্তিক নিজে। গোটা বিষয়টিকেই ‘প্রেম’ বলেছেন তরুণ অভিনেতা। বলেছেন, এই প্রেমের জন্যই নাকি তিনি বেঁচে থাকেন। এই প্রেমই নাকি তাঁকে এগিয়ে নিয়ে যায়।

ভারতের ক্রাশ এখন কে? সমস্বরে একটি নাম ধ্বনিত হবে… ‘কার্তি-ই-ই-ই-ক কার্তিক…!’ স্বপ্নের পুরুষের সান্নিধ্য পাওয়া তো স্বপ্নের মধ্যে আর-একটা স্বপ্নের বীজ বপন করে। মনে একরাশ উন্মাদনা নিয়ে বাড়ি ফিরলেন দুই থেকে চার হয়ে যাওয়া সুন্দরী-তন্বীর দল।

আরও পড়ুন: Parambrata-Rudranil: একদিকে পরমব্রত, অন্যদিকে রুদ্রনীল; করোনায় ‘হাওয়া বদলে’ যাচ্ছে টলি তারকাদের