Kiara-Kartik Marriage: সিদ্ধার্থ নয়? কার্তিকের সঙ্গে সাত পাকে কিয়ারা, ভাইরাল হল গোপন ভিডিয়ো

Viral Video: এ কি, বিয়ের ২ মাস গড়াতে না গড়াতেই আবারও ভাইরাল কিয়ারার বিয়ের ছবি। তবে পাত্র গেলেন বদলে। সিদ্ধার্থ নন, এবার ছবিতে জায়গা করে নিলেন কার্তিক আরিয়ান।

Kiara-Kartik Marriage: সিদ্ধার্থ নয়? কার্তিকের সঙ্গে সাত পাকে কিয়ারা, ভাইরাল হল গোপন ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2023 | 3:08 PM

কড়া নিরাপত্তার মধ্যেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রা। একবছর ধরে এই জুটিকে নিয়ে চর্চা ছিল তুঙ্গে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল তাঁদের প্রেমপর্বের প্রতিটা খবর। চতুর্দিকে ছিল কড়া পাহারা, পাছে ফাঁস হয়ে যায় কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ের ভিডিয়ো। না, ফাঁস হয়নি। বরং বিয়ের ঝক্কি মিটতে নিজেরাই শেয়ার করেছিলেন নিজেদের বিশেষ মুহূর্তে ভিডিয়ো। আর সেই ভিডিয়ো দেখে চোখ সরাতে পারনি গোটা নেটপাড়া। বিয়েতে ভারী সাজ নয়, হালকা রঙ আর হালকা সাজই বেছে নিয়েছিলেন অভিনেত্রী। সকলকে তাক লাগিয়ে রাজস্থানে বিয়ের মণ্ডপে হাজির হন কিয়ারা। বিয়ের পর এক প্রকার চুটিয়ে সংসার করছেন বলিউডের এই জুটি।

কিন্তু এ কি, বিয়ের ২ মাস গড়াতে না গড়াতেই আবারও ভাইরাল কিয়ারার বিয়ের ছবি। তবে পাত্র কোথায় গেলেন? সিদ্ধার্থ নন, এবার ছবিতে জায়গা করে নিলেন কার্তিক আরিয়ান। কিয়ারার বিয়ের আগে খবর ছড়িয়েছিল কার্তিকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। আর ঠিক সেই কারণেই নাকি বিচ্ছেদ হয় সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে। তবে এবার আর জল্পনা নয়, হাতে গরম প্রমাণ, বিয়ের পিঁড়িতে কিয়ারা-কার্তিক, কীভাবে সম্ভব?

সম্প্রতি সত্যি প্রেম কি কথা ছবির শুটিং শেষ করলেন এই জুটি। সেখানেই একটি সিক্যুয়েন্সে দেখা যাবে বিয়ে করছেন জুটি। শুটিং সেট থেকে সেই ভিডিয়ো হঠাৎই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার পাতায়। জুটিকে দেখে নেটিজ়েনরা অবাক। ভূল ভুলাইয়া ২ ছবিতে তাঁদের দেখে মুগ্ধ হয়েছিলেন সকলে। এবার বিয়ের সাজে তাঁদের পাশাপাশি দেখে প্রশংসা করল নেটপাড়া। অনেকেই চেয়েছিলেন এই জুটিকে একসঙ্গে দেখতে। তবে খুব বেশিদিন দানা বাঁধেনি তাঁদের সম্পর্ক। কিছুদিনের মধ্যেই আবারও সিদ্ধার্থের কাছে ফেরেন কিয়ারা। আর তারপরই বাজে বিয়ের সানাই।