SSR Memory: স্মৃতিতে মাহি স্টার, আবেগঘন কিয়ারা রাতজাগা সুশান্তকে মনের কোন কথা বলেছিলেন

SSR Memory: স্মৃতিতে মাহি স্টার, আবেগঘন কিয়ারা রাতজাগা সুশান্তকে মনের কোন কথা বলেছিলেন

Sushant Singh Rajput: বর্তমানে ভুল ভুলাইয়া ২ ছবির প্রমোশনে ব্যস্ত। শুরুটা হয়েছিল যে সুপারস্টারের হাত ধরে আজ তিনি নেই। সুশান্ত স্মৃতিতে আজও একাধিক সেলেবের চোখে জল চলে আসে।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 15, 2022 | 2:06 PM

ধোনির বায়োপিকে ঝড় তুলেছিলেন সুশান্ত সিং রাজপুত। প্রমাণ করেছিলেন ঠিক কোন পর্যায় তিনি নিজেকে ভেঙে গড়ার ক্ষমতা রাখেন, প্রমাণ করেছিলেন, নিজেকে ঠিক কোন পরিস্থিতি দিয়ে নিয়ে যেতে রাজি, কেবলমাত্র একটি ভাল ছবি দর্শকদরে উপহার দেওয়ার জন্য। প্রতিটা পদে পদে সুশান্ত সিং রাজপুত চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিতেই পছন্দ করতেন তিনি ঠিক কতটা নিজের প্যাশন নিয়ে সিরিয়াস। এবার কিয়ারার স্মৃতিতে উঠে এলো সেই কাহিনি। সুশান্তের সঙ্গে তাঁর প্রথম ছবি। সেই সূত্রেই সুশান্তের বেশ কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন কিয়ারা আদবাণী।

বর্তমানে ভুল ভুলাইয়া ২ ছবির প্রমোশনে ব্যস্ত। শুরুটা হয়েছিল যে সুপারস্টারের হাত ধরে আজ তিনি নেই। সুশান্ত স্মৃতিতে আজও একাধিক সেলেবের চোখে জল চলে আসে। ১৪ জুনই হঠাৎই সিনে দুনিয়ায় নেমে এসেছিল শোকের ছায়া। সেই স্টারের সঙ্গে কাটানো বেশ কিছু মুহূর্তে আজও জ্বলজ্বল করে কিয়ারার স্মৃতিতে। সুশান্তের সঙ্গে দীর্ঘক্ষণ কথা হত কিয়ারার। তাঁকে কাছ থেকে চিনে, দেখে কিয়ারা বুঝেছিলেন, সুশান্ত লম্বা রেসের ঘোড়া। কিন্তু তাঁর পথ চলা যে হঠাৎই থেমে যাবে, তা তিনি কেন, কেউই বুঝতেও পারেননি।

এই খবরটিও পড়ুন

একদিন রাতে দীর্ঘক্ষণ কথা হচ্ছিল সুশান্ত সিং রাজপুতের সঙ্গে, তখনই কিয়ারা তাঁকে জানিয়েছিলেন, একটা দিন আসবে, যেদিন সুশান্তকে নিয়ে বায়োপিক তৈরি হবে। সুশান্ত একটা ছবি করতে ঠিক কোন পরিমাণে হোমওয়ার্ক করতেন, তাও স্পষ্ট করেছিলেন কিয়ারা আদবাণী। জানিয়েছিলেন, যে একটি নোটবুক তৈরি করেছিলেন ধোনিকে নিয়ে। যেখানে সুশান্ত স্থির করেছিলেন যে ধোনির সঙ্গে দেখা হলে তিনি কি কি প্রশ্ন করবেন, তার উত্তর কী কী হবে প্রভৃতি। প্রতিটা রবিবারেই সুশান্ত ভক্তদের কোনও না কোনও সময় মনে পড়ে যায়, এমনই একদিনে সকলকে কাঁদিয়ে চিরনিদ্রায় চলে গিয়েছিলেন, সকলের প্রিয় স্টার, স্মৃতির পাতায় যিনি আজীবন থেকে যাবেন সুন্দর হাসি মুখেই।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA