গোয়ার পরে মুম্বইতে একসঙ্গে কিম-লিয়েন্ডার, সত্যিই কি সম্পর্কে রয়েছেন?

Leander Paes Kim Sharma: লিয়েন্ডার এবং কিমের গোয়ার ছবি গোয়ার একটি বিচ ফ্রন্ট বার অ্যান্ড রেস্তোরাঁর সোশ্যাল মিডিয়া পেজ থেকে শেয়ার করা হয়। তারপর থেকেই এই দুই সেলেবের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

গোয়ার পরে মুম্বইতে একসঙ্গে কিম-লিয়েন্ডার, সত্যিই কি সম্পর্কে রয়েছেন?
মুম্বইতে যুগল। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 7:37 PM

টেনিস তারকা লিয়েন্ডার পেজ এবং বলিউড অভিনেত্রী কিম শর্মার সম্পর্ক নিয়ে নতুন করে গুঞ্জন শুরু হল বিভিন্ন মহলে। কিছুদিন আগে গোয়ায় যুগলের ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। আর এ বার মুম্বইয়ের রাস্তায় হাতে হাত ধরে হাঁটতে দেখা গেল লিয়েন্ডার এবং কিমকে।

রবিবার মুম্বইয়ের বান্দ্রা এলাকায় পোষ্য কুকুরকে নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন কিম। সঙ্গী ছিলেন লিয়েন্ডার। কিমের পরনে ছিল সাদা-গোলাপি ম্যাক্সি ড্রেস। অন্যদিকে সাদা টিশার্ট এবং শর্টসে ক্যাজুয়াল লুকে ছিলেন লিয়েন্ডার। করোনা পরিস্থিতিতে কারও মুখে মাস্ক দেখা যায়নি।

View this post on Instagram

A post shared by Satin (@cine_rocks)

লিয়েন্ডার এবং কিমের গোয়ার ছবি গোয়ার একটি বিচ ফ্রন্ট বার অ্যান্ড রেস্তোরাঁর সোশ্যাল মিডিয়া পেজ থেকে শেয়ার করা হয়। তারপর থেকেই এই দুই সেলেবের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। গোয়ায় দারুণ ছুটি কাটিয়েছেন লিয়েন্ডার এবং কিম। ওই ছবি প্রকাশ হওয়ার পর এখনও পর্যন্ত তাঁরা গোয়ায় যুগলের উপস্থিতিকে অস্বীকার করেননি।

View this post on Instagram

A post shared by vinod (@vinodrsingh679)

শোনা যায় ‘হাসিন দিলরুবা’ খ্যাত অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে ডেট করছিলেন কিম। যদিও সেই সম্পর্ক নিয়ে নায়িকা কোনও মন্তব্য করেননি। অন্যদিকে ২০১৭-এ রেহা পিল্লাইয়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে লিয়েন্ডার। তারপর তিনি নতুন সম্পর্কে জড়িয়েছেন কি না, সে বিষয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন, চরিত্রের নামে পরিচিত এই সব শিল্পীদের আসল নাম জানেন?

আরও পড়ুন, ‘ভালবাসার সংজ্ঞা নতুন করে শিখলাম’, ছেলের ছবি দিয়ে ইমোশনাল শ্রেয়া