KRK: বলিউড পরিচালকরা ‘বিগ ইডিয়ট’, কোন প্রমাণ দিয়ে বিস্ফোরক মন্তব্য কেআরকে-র

KRK: বলিউড পরিচালকরা 'বিগ ইডিয়ট', কোন প্রমাণ দিয়ে বিস্ফোরক মন্তব্য কেআরকে-র

Ram setu: ২০২২ কি তবে মুখ ফেরালো এই সুপারস্টারের থেকে, তা আগামী ছবি মুক্তিতেই স্পষ্ট হবে দর্শকদের কাছে। তবে কোথাও গিয়ে কি বলিউডের হিটের সেই সমীকরণ বর্তমানে কাজ করছে না!

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 03, 2022 | 12:11 PM

বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন অক্ষয় কুমার। ছবির ব্যবসা থেকে শুরু করে তামাক জাতীয় দ্রব্যের বিজ্ঞাপনের মুখ হওয়া, সব মিলিয়ে কোথাও গিয়ে যেন সময়টা সত্যিই ঠিক যাচ্ছে না অক্ষয় কুমারের। সম্প্রতি মুক্তি পেয়েছে রাম সেতু ছবির পোস্টার। তা ঘিরে একাধিক ট্রোল থেকে শুরু করে মিম, ভরে গিয়েছে নেট দুনিয়ার পাতা। বচ্চন পান্ডে মুক্তি পেতেই ফ্লপ তকমা। এবার রাম সেতুর পালা। জ্যাকলিন-অক্ষয়ের পোস্টার সামনে আসতেই তা চরম ট্রোল্ডের শিকার। নেটিজেনদের প্রশ্ন, হাতে কেন মশাল, কেনই বা হাতে টর্চ, হাসির ফোয়ারা সোশ্যাল মিডিয়ার পাতায়। কারুর আবার স্পষ্টই প্রশ্ন, যেখানে টর্চ আছে এত পাওয়ারের, সেখানে মশালের প্রয়োজন কী!

অক্ষয় কুমারের চেনা সমীকরণেই বারে বারে ফিরে এসেছে বক্স অফিসে সাফল্য। ফিরেছে একশো বা দুশো কোটির ক্লাবের তকমা। কিন্তু ২০২২ কি তবে মুখ ফেরালো এই সুপারস্টারের থেকে, তা আগামী ছবি মুক্তিতেই স্পষ্ট হবে দর্শকদের কাছে। তবে কোথাও গিয়ে কি বলিউডের হিটের সেই সমীকরণ বর্তমানে কাজ করছে না! সম্প্রতি দক্ষিণী ছবির দাপটে তেমনই ইঙ্গিত স্পষ্ট হয়ে উঠছিল নেট দুনিয়ার পাতায়। এবার তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করতে ব্যস্ত হয়ে পড়লেন কেআরকে। বিতর্কের কেন্দ্রে থাকা এই সেলেবের আক্রমণে এবার অক্ষয় কুমার।

প্রশ্ন তুলে প্রমাণ করলেন বলিউডের ছবি নির্মাতারা ‘ইডিয়ট’। কারণ একটাই, সেই প্রসঙ্গ হল হাতে মশাল ও টর্চ। হাতে মশাল ও সঙ্গে টর্চ, পাশাপাশি এই দুটো কীভাবে ব্যবহার করা হল ছবির পোস্টারে! এই নিয়ে প্রশ্ন ছুঁড়তে তিনিও বাদ থাকলেন না। সোশ্যাল মিডিয়ায় সপাট পোস্ট করে বিস্ফোরক মন্তব্য এখন ভাইরাল কেআরকে-র।

আরও পড়ুন- Kajol Controversy: বিপদের দিনে কেন শাহরুখের পাশে ছিলেন না কাজল! কারণ জানিয়ে সপাট উত্তর অজয়-ঘরণীর

আরও পড়ুন- Bollywood Relationship: ঐশ্বর্য-ক্যাট নয়, বলিউডের কোন অভিনেত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন সলমন?

আরও পড়ুন- Bollywood Gossip: রেখার গালে একের পর এক সপাট চড় অমিতাভের, কোন পরিস্থিতিতে বাধ্য হয়েছিলেন বিগ বি

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA