Ajay-Siddharth-Thank God: সাধারণ মানুষ নন, একেবারে মন্ত্রীর অভিযোগ অজয়, সিদ্ধার্থ ছবি নিয়ে কেন্দ্রীয় তথ্য সম্প্রচার দপ্তরে

Ajay-Siddharth-Thank God: কর্ণাটকের জনজাগৃতি সমিতির মুখপাত্র মোহন গৌর ছবি নিষিদ্ধ না করলে রাস্তায় নামবেন বলে হুমকি দেন।

Ajay-Siddharth-Thank God: সাধারণ মানুষ নন, একেবারে মন্ত্রীর অভিযোগ অজয়, সিদ্ধার্থ ছবি নিয়ে কেন্দ্রীয় তথ্য সম্প্রচার দপ্তরে
অজয়-সিদ্ধার্থের ছবির বিরুদ্ধে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকে অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2022 | 8:21 PM

আবার সমস্যায় অজয় দেবগন এবং সিদ্ধার্থ মালহোত্রার আসন্ন ছবি ‘থ্যাঙ্ক গড’। জৌনপুর, কর্ণাটকের পর এবার মধ্যপ্রদেশ। এবার কোনও সাধারণ আইনজীবি. কোনও জনজাগৃতি সমিতির হুমকি নয়, খোদ মধ্যপ্রদেশের শিক্ষামন্ত্রী বিশ্বাস সারং ‘থ্যাঙ্ক গড’ নিষিদ্ধ করার বিষয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরকে একটি চিঠি লিখেছেন। বিজেপি নেতা বিশ্বাস সারং তাঁর চিঠিতে দাবি করেছেন যে আসন্ন কমেডি ছবি ‘থ্যাঙ্ক গড’ হিন্দু দেবতাদের একটি অনুপযুক্ত চিত্র প্রদর্শন করেছে। এখনও অবশ্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আনুষ্ঠানিক বিবৃতি আসেনি। ইন্দ্র কুমার পরিচালিত ‘থ্যাঙ্ক গড’ একটি আসন্ন পারিবারিক বিনোদনমূলক সিনেমা যা অজয় ​​দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা এবং রাকুল প্রীত সিং প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। সিনেমাটির ট্রেলারে দেখানো হয়েছে একজন সাধারণ মানুষের (সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত) গল্প, যে একটি দুর্ঘটনার পরে প্রায় মৃত। আর জীবন ও মৃত্যুর মধ্যবর্তী একটি জগতে প্রবেশ করে যেখানে তিনি চিত্রগুপ্তের (অজয় দেবগন অভিনয় করেছিলেন) সঙ্গে দেখা করেন যিনি সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে একটি কুইজের খেলা খেলেন। যাকে তিনি ‘গেম অফ লাইফ’ ​​বলেন।

এর আগে জৌনপুরের একজন জনৈক আইনজীবী পুলিশের কাছে ছবি নিষিদ্ধ করার বিষয়ে অভিযোগ করেন। কর্ণাটকের জনজাগৃতি সমিতির মুখপাত্র মোহন গৌর ছবি নিষিদ্ধ না করলে রাস্তায় নামবেন বলে হুমকি দেন। তাঁরও অভিযোগ হিন্দু ভাবাবেগে আঘাত করছে এই ছবি। সিনেমার ট্রেলার দেখে তাঁদের এমনটাই ধারণা হয়েছে।  যম এবং চিত্রগুপ্তকে মস্করা করার হয়েছে ছবির ট্রেলারে, এমনটাই দাবি তাঁদের। এবার একই হিন্দু ভাবাবেগের অভিযোগে মন্ত্রী সরাসরি কেন্দ্রীয় দপ্তরের কাছে পৌঁছে গিয়েছেন।

সম্প্রতি ছবিটির নির্মাতারা ট্রেলার ও প্রথম গান ‘মানিকে’ রিলিজ করেছেন, যা দর্শকদের কাছ থেকে ইতিবাচক সাড়া পেয়েছে। সিদ্ধার্থ এবং রাকুলকে পর্দায় নতুন জুটি হিসাবে দেখা যাবে। এই ছবিটি ‘দে দে পেয়ার দে’ এবং ‘রানওয়ে ৩৪’-এর পরে অজয় ​​দেবগনের সঙ্গে রাকুলের তৃতীয় ছবি। ছবিটি চলতি বছরের ২৫ অক্টোবর সিনেমা হলে মুক্তি পাবে দিওয়ালির সঙ্গে।