Mamta Kulkarni: ৯০ দশকের হার্টথ্রব মমতা এখন কেমন দেখতে হয়েছে দেখুন

মার্কিন ড্রাগ এনফোর্সমেন্ট অ্যাডমিনিস্ট্রেশনের (ডিইএ) নজরে এসেছিলেন মমতা। তাঁদের নজরে 'ওয়ান্টেড' হয়ে পড়েন ৯০ দশকের বলি-রানী।

Mamta Kulkarni: ৯০ দশকের হার্টথ্রব মমতা এখন কেমন দেখতে হয়েছে দেখুন
মমতা কুলকার্নি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 26, 2021 | 12:48 PM

মমতা কুলকার্নিকে মনে আছে? ৯০ দশকের মুম্বইয়ের সুপারস্টার। কেরিয়ারের মধ্যগগণে থাকার সময় ছেড়ে দিয়েছিলেন অভিনয়। সেসময় অনেকেরই চোখ কপালে উঠেছিল। প্রশ্ন ঘুরপাক খেয়েছিল প্রত্যেকের মনে। কেন এই ছেড়ে চলে যাওয়া। তবে পুরোপুরি অন্তরালে চলে যাননি মমতা। তাঁকে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

একসময় পুরুষ হৃদয়ে ঝড় তুলে দিয়েছিলেন মমতা। তাঁর মিষ্টি চেহারা ও অভিনয় গুণে অল্প সময়ের মধ্যেই সাফল্য ছুঁয়েছিলেন। কিন্তু হঠাৎই সবকিছু ছেড়ে দেন। যদিও তাঁর মিষ্টি মুখ কেউই ভোলেননি।

View this post on Instagram

A post shared by Mamta Kulkarni (@mamta_kulkarni)

অভিনেত্রীর এখনকার কিছু ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে। যদিও ছবিগুলি তোলা হয়েছে গত বছর। ভক্তের অ্যাকাউন্ট থেকেই প্রথম পোস্ট হয় ইনস্টাগ্রামে। সে সময় অনেকে ধরেই নিয়েছিলেন মমতা ইনস্টাগ্রামে নেই। কিন্তু কিছুদিন আগেই তাঁকে সেলফি পোস্ট করতে দেখা যায়।

১৯৯৫ সালে রাকেশ রোশনের ব্লকবাস্টার ছবি ‘করণ অর্জুন’-এ অভিনয় করেন মমতা। তাঁকে কাস্ট করা হয়েছিল সলমন খানের বিপরীতে। ছবিতে ছিলেন কাজল ও শাহরুখ খানও। সেই একই সময় আমির খানের সঙ্গে ‘বাজ়ি’ ছবিতে অভিনয় করেন মমতা।

মিষ্টি চেহারার মমতা তাঁর কেরিয়ারে বেশি কিছু সাহসী কাজও করেছেন। একসময় একটি ফিল্ম ম্যাগাজ়িনের জন্য টপলেস হয়ে ফোটোশুট করেছিলেন অভিনেত্রী। ২০০০ সাল আসতেই বলিউড থেকে হাওয়া হয়ে যান এই তারকা।

মমতা কুলকার্নির সাম্প্রতিক ছবি

আন্তর্জাতিক ড্রাগ চক্রের সঙ্গে জড়িয়ে পড়ে মমতার নাম। শোনা যায়, আন্তর্জাতিক ড্রাগ লর্ড ভিকি গোস্বামীকে নাকি বিয়ে করেছিলেন মমতা। পরবর্তীকালে (২০১৬ সাল) ভিকির গ্রেফতারির পর নাকি মার্কিন ড্রাগ এনফোর্সমেন্ট অ্যাডমিনিস্ট্রেশনের (ডিইএ) নজরে আসেন মমতা। তাঁদের নজরে ‘ওয়ান্টেড’ হয়ে পড়েন ৯০ দশকের বলি-রানী।

আরও পড়ুন: Srijit Mukherji: শত পুত্রের পিতা আর সহস্র সম্মানের অধিকারী হওয়ার আশীর্বাদ পেলেন সৃজিত