Mandira Bedi: কার সঙ্গে আলাপ হওয়ার পর নিজেকে পুরোপুরি বিকিয়ে দিয়েছিলেন মন্দিরা?

মন্দিরা পোস্টে লিখেছেন, "একটি মিষ্টি মেয়ে, ওর মনটা খাঁটি সোনা... ওর সঙ্গে আলাপের পর নিজেকে সম্পূর্ণ রূপে বিকিয়ে দিয়েছি আমি..."

Mandira Bedi: কার সঙ্গে আলাপ হওয়ার পর নিজেকে পুরোপুরি বিকিয়ে দিয়েছিলেন মন্দিরা?
মন্দিরা বেদী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 5:45 PM

২৮ সেপ্টেম্বর অভিনেত্রী মৌনি রায়ের জন্মদিন। ইনস্টাগ্রামে প্রিয় বান্ধবীর জন্য হৃদয় নিংড়ে ভালবাসার কথা ব্যক্ত করেছেন মন্দিরা বেদী। লিখেছেন একটি সুন্দর কবিতা। সঙ্গে পোস্ট করেছেন একাধিক সেলফিও। সেই পোস্টে মৌনিকে বলেছেন, “স্বর্ণ হৃদয়ের মিষ্টি মেয়ে।”

মন্দিরা পোস্টে লিখেছেন, “একটি মিষ্টি মেয়ে, ওর মনটা খাঁটি সোনা… ওর সঙ্গে আলাপের পর নিজেকে সম্পূর্ণ রূপে বিকিয়ে দিয়েছি আমি…”

View this post on Instagram

A post shared by Mandira Bedi (@mandirabedi)

পোস্টটি দেখার পর মন্দিরার প্রতি ভালবাসা উজাড় করে দিয়েছেন মৌনিও। তলায় কমেন্ট করে লিখেছেন, “ও মাই গড এম, তুমি আমার জন্য কবিতা লিখেছ। দারুণ হয়েছে। তোমাকে ভালবাসি। তোমাকে খুব মিস করছি…”

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সাই-ফাই ছবি ‘ব্রহ্মাস্ত্র’তে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন মৌনি। ছবিতে রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। কাকতালীয় ভাবে ২৮ সেপ্টেম্বর রণবীর কাপুরেরও জন্মদিন। ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া ও নাগার্জুনা আক্কিনেনিও।

View this post on Instagram

A post shared by mon (@imouniroy)

পশ্চিমবঙ্গের কোচ বিহারের মেয়ে মৌনি। তাঁর ঠাকুরদা শেখর চন্দ্র রায় ছিলেন বিখ্যাত যাত্রাশিল্পী। মা মুক্তি যুক্ত ছিলেন থিয়েটারের সঙ্গে। বাবা ছিলেন কোচ বিহার জেলা পরিষদে কর্মরত। উত্তরবঙ্গে দ্বাদশ শ্রেণি পর্যন্ত লেখাপড়া করে দিল্লি চলে গিয়েছিলেন মৌনি। জামিয়া মালিয়া ইসলামিয়া থেকে সাংবাদিকতা নিয়ে লেখাপড়া শুরু করেছিলেন বাঙালি অভিনেত্রী। কিন্তু মাঝপথে ছেড়ে দেন। অভিনয় করতে চলে যান মুম্বইয়ে। কেরিয়ারের শুরুতে নেপথ্য নৃত্যশিল্পী হিসেবেও কাজ করেছেন। ২০০৬ সালে ‘কিউকি সাঁস ভি কভি বহু থি’ ধারাবাহিকে অভিনয় করেছেন। হিন্দি সিরিয়ালের পরিচিত মুখ মৌনি বড় পর্দাতেও চুটিয়ে কাজ করেছেন।

আরও পড়ুন: Little Things Season 4: ধ্রুব ও কাব্য কি বিয়ে করবে এবার? ‘লিটল থিঙ্কস’-এর ট্রেলারে মিলল সেই ইঙ্গিতই

আরও পড়ুন: Ranbir Kapoor: এই ৫টি ব্লকবাস্টার ছবির অফার ফিরিয়েছিলেন রণবীর কাপুর

আরও পড়ুন: Ranbir Kapoor: জীবনের কোন দুটি জিনিস থেকে দূরে থাকেন রণবীর? জানলে অবাক হবেন