Ranbir Kapoor: জীবনের কোন দুটি জিনিস থেকে দূরে থাকেন রণবীর? জানলে অবাক হবেন

জন্মদিন পালন করতে রাজস্থানের যোধপুর শহরে গিয়েছেন রণবীর-আলিয়া।

Ranbir Kapoor: জীবনের কোন দুটি জিনিস থেকে দূরে থাকেন রণবীর? জানলে অবাক হবেন
রণবীর কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 12:21 PM

৩৯-এ পা দিলেন রণবীর কাপুর। পরের বছরই ৪০ হয়ে যাবে অভিনেতার। আজ তাঁর জন্মদিন। জন্মদিনে দারুণ এক উপলব্ধির কথা শেয়ার করলেন ৪০ ছুঁইছুঁই অভিনেতা।

রাত ১২টায় কেক এসেছিল তাঁর জন্মদিনে। দারুণ দুটি কেক। তাতে মোমবাতি জ্বলছে। জন্মদিনের ‘মাস্ট ক্লিক’ ছবি রণবীর পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। নজর কেড়েছে ক্যাপশনও। স্পষ্টই লিখেছেন, কোন দুটি জিনিস থেকে তিনি দূরে থাকেন। বলেছেন, “আমি ব্যর্থতা ও সাফল্য থেকে দূরে থাকি। বলা ভাল, আলগা থাকি। একবার শুটিং হয়ে গেলে, আমি সেই চ্যাপটার বন্ধ করে দিই।”

View this post on Instagram

A post shared by Ranbir kapoor ? (@ranbir_kapoooor)

রণবীরের জন্মদিনে তাঁকে উইশ করেছেন মা নীতু সিং কাপুর, বোন ঋদ্ধিমা কাপুর সাহানি এবং অবশ্যই তাঁর ‘লেডি লাভ’ আলিয়া ভাট। নীতু তাঁর কন্যা, পুত্র, জামাই ও হবু বউমা আলিয়াকে নিয়ে একটি সুন্দর ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। লিখেছেন, “আমার হৃদস্পন্দন, তোমাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছে জানাই।”

আলিয়া, নীতু, কন্যা ও ভাই রণবীরের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ঋদ্ধিমাও। লিখেছেন, “আমার ‘রকস্টার’ ভাইকে জন্মদিনের অনেক শুভেচ্ছা।”

২০১৭ সাল থেকে রণবীর-আলিয়া ডেট করছেন। পারিবারিকভাবেও তাঁরা কাছাকাছি চলে এসেছেন। আলিয়াকে কাপুর পরিবারের সকলে পছন্দ করেন। বিশেষ করে নীতু। ঋষি কাপুরের সঙ্গেও দারুণ সম্পর্ক ছিল তাঁর। সোমবার (২৭ সেপ্টেম্বর) জন্মদিনের আগেই রণবীর ও আলিয়াকে রাজস্থানের যোধপুরে দেখা গিয়েছে। ঘনঘন তাঁদের সেখানে দেখা যাচ্ছে বলে অনেকেই ভাবছেন হয়তো বিয়ের ভেনিউ দেখতে যাচ্ছেন তাঁরা। আবার অনেকেই মনে করছেন, প্যান্ডেমিক না থাকলে একদিন কাপুর ও ভাট পরিবারের দুই সন্তানের চার হাত এক হয়ে যেত।

আরও পড়ুন: Parineeti Chopra: ভাইকে কোন কাজের কৃতিত্ব দিলেন না পরিণীতি, প্রকাশ্যে মুখ খুললেন তাঁর ভাই?

আরও পড়ুন: Shilpa Shetty: এই বয়সেই ছোট বোন শামিশার দায়িত্ব নিল শিল্পার একরত্তি পুত্র ভিভান!

আরও পড়ুন: Sardar Udham: প্রকাশ্যে ‘সর্দার উধাম’-এর টিজ়ার; জানা গেল মুক্তির তারিখ