Shilpa Shetty: এই বয়সেই ছোট বোন শামিশার দায়িত্ব নিল শিল্পার একরত্তি পুত্র ভিভান!

কিছুদিন আগে শিল্পার এক ঘনিষ্ঠর থেকে জানা গিয়েছিল, সন্তানের প্রতিপালনের জন্য তিনি রাজের অসৎ পথে রোজগারের উপর আর নির্ভর করতে চান না।

Shilpa Shetty: এই বয়সেই ছোট বোন শামিশার দায়িত্ব নিল শিল্পার একরত্তি পুত্র ভিভান!
অভিনেত্রী শিল্পা শেট্টি; তাঁর পুত্র ভিভান ও কন্যা শামিশা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2021 | 10:48 PM

দিন কয়েক আগেই বাবা রাজ কুন্দ্রা জেল থেকে জামিনে ছাড়া পেয়েছে। তারপরই পুত্র ভিভান ও কন্যা শামিশার একটি ভিডিয়ো শেয়ার করেন রাজের স্ত্রীর অভিনেত্রী শিল্পা শেট্টি। দেখা যাচ্ছে, ভিভান ও শামিশা একসঙ্গে যোগা করছে।

ভিভান-শামিশার মা শিল্পা বরাবরই ফিটনেস ফ্রিক। শরীরের প্রতি তাঁর খুবই যত্ন। ফিট থাকতে জিমের চেয়ে বেশি পছন্দ করেন যোগাকেই। ফলে ছোট থেকে সন্তানদেরও যোগার অভ্যাস করানোর চেষ্টায় আছেন। প্রথমে পুত্র ভিভানকে শিখিয়ে-পড়িয়েছেন। এবার পুত্র ভাড় নিয়েছে বোনের। বোনকে যোগা করায় সে-ই। সেই মজার ভিডিয়ো শিল্পা শেয়ার করেছে সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

ক্যাপশনে শিল্পা পোস্ট করে লিখেছেন, “বাচ্চারা মাটির তালের মতো। ওদের স্বাস্থ্যকর জীবনের প্রতি ঝোঁক আমাদেরই তৈরি করতে হবে। ওঁদের সুখাদ্য, সুস্বাস্থ্য, সুস্থ মস্তিষ্কের অভ্যাস আমাদেরই করাতে হবে। ভিভানের সঙ্গে সেটা করানোরই চেষ্টা করি আমি। দেখছি ও সবটা ভাল ভাবেই গ্রহণ করতে পেরেছে। এখন ও ওর বোন শামিশাকেও একই অভ্যাস করাতে চাইছে। একজন আদর্শ দাদার মতো কাজ করছে ভিভান। এ সব দেখে মা হিসেবে আমার দারুণ গর্ববোধ হয়। যোগার মাধ্যমে ওদের মধ্যে বন্ড তৈরি হচ্ছে দেখছি।”

কিছুদিন আগে শিল্পার এক ঘনিষ্ঠর থেকে জানা গিয়েছিল, সন্তানের প্রতিপালনের জন্য তিনি রাজের অসৎ পথে রোজগারের উপর আর নির্ভর করতে চান না। তিনি নিজেই পারবেন তাঁদের মানুষ করতে। তাই নতুন ভাবে কাজের সন্ধানও করতে শুরু করেছিলেন শিল্পা।

আরও পড়ুন: Sardar Udham: প্রকাশ্যে ‘সর্দার উধাম’-এর টিজ়ার; জানা গেল মুক্তির তারিখ

আরও পড়ুন: Madhumita Sarcar: প্রকাণ্ড জলাশয় থেকে শাপলা হাতে উঠে এলেন মধুমিতা, ব্যাপারখানা কী?

আরও পড়ুন: Urfi Javed: পিঠ খোলা পোশাক, কিন্তু মাথায় হিজাব; নেটিজ়েনরা উরফিকে বললেন, “তালিবান খুশি হবে”