Little Things Season 4: ধ্রুব ও কাব্য কি বিয়ে করবে এবার? ‘লিটল থিঙ্কস’-এর ট্রেলারে মিলল সেই ইঙ্গিতই

২০১৬ সালে প্রথম স্ট্রিম করতে শুরু করে 'লিটল থিঙ্কস'-এর প্রথম সিজন। সম্পর্কের ওঠানামা, কেরিয়ারের ওঠানামার সম্মুখীন হয় তারা। কিন্তু শেষমেশ ভারসাম্য বজায় রাখতে পারে সবটারই।

Little Things Season 4: ধ্রুব ও কাব্য কি বিয়ে করবে এবার? 'লিটল থিঙ্কস'-এর ট্রেলারে মিলল সেই ইঙ্গিতই
মিথিলা পালকর ও ধ্রুব সেহগাল

ওটিটি প্ল্য়াটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘লিটিল থিঙ্কস’-এর চতুর্থ ও অন্তিম সিজন স্ট্রিম করতে শুরু করবে কিছুদিনের মধ্য়েই। মঙ্গলবার প্রকাশ্যে এসেছে ট্রেলার। সেখানে দেখা যাচ্ছে, কীভাবে প্রধান চরিত্র ধ্রুব ও কাব্যর জীবন পালটে যাচ্ছে। বিয়ে বন্ধনে আবদ্ধ হওয়ার কথাও চিন্তা করছে তারা।

ওয়েব সিরিজের সবকটি সিজনই সমান জনপ্রিয়, সমান প্রাসঙ্গিক। বর্তমান যুগের গল্প। বর্তমান যুগের অবিবাহিত কাপলের গল্প বলে এই সিরিজ। কীভাবে চরিত্ররা অভিজ্ঞতার মাধ্যমে অনুভব করে সম্পর্কের নানা দিক, বলে এই সিরিজ। সিরিজের ধ্রুব ও কাব্যর চরিত্রে অভিনয় করেন অভিনেতা ধ্রুব সেহগাল ও মিথিলা পালকর।

দুটি চরিত্র আসলে লিভ ইন পার্টনার। সম্পর্কের নানা দিক দেখেছে তারা। একদিকে যেমন লিভ-ইন করেছে। তেমনই থেকেছে লং ডিসট্যান্সেও। সিজনের অন্তিম সিজনে বিয়ের উল্লেখও মেলে। ট্রেলারে দেখানো হয় বিয়েকে কীভাবে দেখছে তারা। সেই দোনামোনা হয়তো বর্তমান যুগের কিছু কাপলের মধ্যে রয়েছে।

২০১৬ সালে প্রথম স্ট্রিম করতে শুরু করে ‘লিটল থিঙ্কস’-এর প্রথম সিজন। সম্পর্কের ওঠানামা, কেরিয়ারের ওঠানামার সম্মুখীন হয় তারা। কিন্তু শেষমেশ ভারসাম্য বজায় রাখতে পারে সবটারই।

প্রথমে তারা বেঙ্গালুরুতে লিভইন করে। সেই সম্পর্ক ছিল অন্যরকম। এক ঘরে থাকার সুফল ও কুফল দেখতে থাকে। অনেক অশান্তিও হয়। তারপর আসে নায়কের ফিনল্যান্ডে চলে যাওয়া, লং ডিসট্যান্স সম্পর্ক। এতেও কিন্তু তাদের সম্পর্কের বাঁধন আলগা হয় না।

প্রথমে ডাইস মিডিয়া নামের এক ইউটিউব চ্যানেলে দেখানো হয় সিরিজ। তারপর সিরিজের জনপ্রিয়তা দেখে নেটফ্লিক্স ওটিটি প্ল্যাটফর্ম দেখাতে শুরু করে। অভিনয়ের পাশাপাশি ধ্রুব এই সিরিজের ক্রিয়েটারও। বলেছেন, “লিটল থিঙ্কসের সঙ্গে আমার বন্ড খুবই স্পেশ্যাল। এটা আমার সন্তানের মতোই। এই শোয়ের সঙ্গে আমিও বড় হয়েছি।”

আরও পড়ুুন: Ranbir Kapoor: এই ৫টি ব্লকবাস্টার ছবির অফার ফিরিয়েছিলেন রণবীর কাপুর

আরও পড়ুন: Ranbir Kapoor: জীবনের কোন দুটি জিনিস থেকে দূরে থাকেন রণবীর? জানলে অবাক হবেন

আরও পড়ুন: Parineeti Chopra: ভাইকে কোন কাজের কৃতিত্ব দিলেন না পরিণীতি, প্রকাশ্যে মুখ খুললেন তাঁর ভাই?

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla