রাজের প্রয়াণের পর প্রথম বাড়ি থেকে বেরলেন মন্দিরা, ধরা পড়লেন ক্যামেরায়

Mandira Bedi: কালো ট্যাঙ্ক টপ, গ্রে রঙের প্যান্ট, কালো মাস্ক পরা মন্দিরা মর্নিং ওয়াকে বেরিয়েছিলেন বলে মনে করা হচ্ছে। তাঁর সঙ্গে আরও এক মহিলা ছিলেন।

রাজের প্রয়াণের পর প্রথম বাড়ি থেকে বেরলেন মন্দিরা, ধরা পড়লেন ক্যামেরায়
মন্দিরা বেদী।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 11, 2021 | 4:14 PM

পরিচালক তথা প্রযোজক রাজ কুশলের মৃত্যুর পর সপ্তাহ দুয়েক কেটে গিয়েছে। নিজেকে অনেকটাই সামলে নিয়েছেন রাজের স্ত্রী মন্দিরা বেদী। রাজের প্রয়াণের পর বাড়ি থেকে বেরতে দেখা যায়নি তাঁকে। রবিবার প্রথম বাড়ির বাইরে বেরলেন মন্দিরা। মুম্বইতে এ দিন ফ্রেমবন্দি হয়েছেন তিনি।

কালো ট্যাঙ্ক টপ, গ্রে রঙের প্যান্ট, কালো মাস্ক পরা মন্দিরা মর্নিং ওয়াকে বেরিয়েছিলেন বলে মনে করা হচ্ছে। তাঁর সঙ্গে আরও এক মহিলা ছিলেন। মন্দিরা তাঁর সঙ্গে কথা বলতে বলতেই হাঁটছিলেন। রাজের মৃত্যুর পর এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও বিষয় নিয়েই কোনও মন্তব্য করেননি তিনি। ইনস্টাগ্রামে নিজের প্রোফাইলের ছবি কালো করে দিয়েছেন। রাজের সঙ্গে নিজের তিনটি ছবিও শেয়ার করেছিলেন।

View this post on Instagram

A post shared by Jasus Here (@jasus007)

হার্ট অ্যাটাকে মাত্র ৪৯ বছর বয়সে প্রয়াত হন রাজ। স্বামীর শেষকৃত্য একা হাতে সামলেছেন মন্দিরা। সোশ্যাল মিডিয়ায় মন্দিরার ভেঙে পড়া চেহারা, রাজকে বহন করা, শ্মশানে শেষকৃত্যে অংশগ্রহণের ছবি কার্যত ভাইরাল হয়েছে। এই কাজের জন্য সমালোচিতও হতে হয়েছে মন্দিরাকে। তাঁকে রীতিমতো ট্রোল করা হচ্ছে।

এই পরিস্থিতিতে মন্দিরার সমালোচনা করা যে ঠিক নয়, তা একবাক্যে মেনে নিয়েছেন সোশ্যাল অডিয়েন্সের একটা বড় অংশ। রাজের আচমকা প্রয়াণ মন্দিরাকে স্তব্ধ করে দিয়েছিস। দুই সন্তান, বীর এবং তারাকে সামলাতেই ব্যস্ত হয়ে পড়েন তিনি। তাঁকে ঘিরে রেখেছেন ঘনিষ্ঠ বন্ধু ও আত্মীয়রা। আপাতত সন্তানদের আগলে রাখা তাঁর প্রায়োরিটি। ফলে সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে কী আলোচনা হচ্ছে, তা নিয়ে বিন্দুমাত্র তিনি ভাবিত নন বলেই জানিয়েছেন ঘনিষ্ঠরা। ধীরে ধীরে যে স্বাভাবিক জীবনে মন্দিরা ফিরছেন, তা দেখে খুশি অনুরাগীরা।

আরও পড়ুন, প্রথম অডিশনের ছবি শেয়ার, ডাউন মেমরি লেনে হাঁটলেন ভিকি