মা নীনার কাছে বড় হলেও বাবা ভিভের সঙ্গে কেমন সম্পর্ক মাসাবার?

৮০-র দশকে ভিভ, নীনার প্রেম, সম্পর্ক নিয়ে উত্তাল ছিল ফিল্ম এবং ক্রিকেট মহল। তাঁরা সম্পর্কে জড়িয়েছিলেন। একে অপরকে ভালবেসেছিলেন। তাঁদের সন্তান মাসাবা। কিন্তু কখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হননি ভিভ-নীনা।

মা নীনার কাছে বড় হলেও বাবা ভিভের সঙ্গে কেমন সম্পর্ক মাসাবার?
নীনা, মাসাবা এবং ভিভ।
Follow Us:
| Updated on: Mar 13, 2021 | 3:59 PM

বড় লাল টিপ। লাল পেড়ে শাড়ি পরে যিনি বসে রয়েছেন, তাঁকে চিনতে অসুবিধে হওয়ার কথা নয়। তিনি অভিনেত্রী নীনা গুপ্তা (Neena Gupta)। আর নীনার পাশে রয়েছেন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের কিংবদন্তি ভিভিয়ান রিচার্ডস। এই জুটির পুরনো একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভিভ এবং নীনার একমাত্র সন্তান মাসাবা গুপ্তা (Masaba Gupta)।

মাসাবার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, নীনার কোলে রয়েছেন তিনিও। কোঁকড়া চুল দেখেই স্পষ্ট চেনা যাচ্ছে মাসাবাকে। এই ছবির ক্যাপশনে মাসাবা লিখেছেন, ‘আমার পৃথিবী, আমার রক্ত’।

৮০-র দশকে ভিভ, নীনার প্রেম, সম্পর্ক নিয়ে উত্তাল ছিল ফিল্ম এবং ক্রিকেট মহল। তাঁরা সম্পর্কে জড়িয়েছিলেন। একে অপরকে ভালবেসেছিলেন। তাঁদের সন্তান মাসাবা। কিন্তু কখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হননি ভিভ-নীনা। ভিভ পরে বিয়ে করেছিলেন মিরিয়মকে। অন্যদিকে পেশায় চাটার্ড অ্যাকাউন্টেন্ট বিবেক মেহেরাকে বিয়ে করেন নীনা।

View this post on Instagram

A post shared by Masaba (@masabagupta)

আগাগোড়া মেয়েকে নিজের কাছে রেখে বড় করেছেন নীনা। মাসাবা বড় হয়ে পেশা হিসেবে ফ্যাশন ডিজাইনিংকে বেছে নেন। তাঁর নিজস্ব ব্র্যান্ড রয়েছে। তিনি নিজে মডেলিং করেন বিশেষ বিশেষ ক্ষেত্রে। যেমন সদ্য ডিজাইনরা সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাক এবং গয়না পরে মডেলিং করেছেন মাসাবা। আবার তাঁর অভিনয়ও দেখেছেন দর্শক। কিছুদিন আগেই ওয়েব স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘মাসাবা মাসাবা’-য় তিনি অভিনয় করেছেন। এটি মাসাবার জীবনের উপর সেমি ফিকশনাল শো। যেখানে অনস্ক্রিন মাসাবার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন নীনা।

আরও পড়ুন, দিদিমার ঝুলি, শর্মিলার কাছে গল্প শুনল ইনায়া

মায়ের কাছে বড় হলেও বাবার সঙ্গে যোগাযোগ রয়েছে মাসাবার। তাঁর বড় হওয়ার নেপথ্যে মায়ের প্রত্যক্ষ প্রভাব ছিল বটে, তবে বাবার পরোক্ষ প্রভাবের কথা কখনও অস্বীকার করেন না তিনি। পুরনো ফ্রেম শেয়ার করাও তাঁর সেই কৃতজ্ঞতারই অঙ্গ বলে মনে করছেন নেট নাগরিকরা।