কোভিড বিধি লঙ্ঘনের অভিযোগে টাইগার-দিশার বিরুদ্ধে এফআইআর!

পুলিশের তরফে জানানো হয়েছে, মুম্বইয়ের রাস্তায় দুপুর দুটোর পর টাইগার এবং দিশা ঘুরছিলেন। এই পরিস্থিতিতে বাড়ি থেকে বেরনোর কারণ জানতে চাওয়া হলে কোনও যুক্তিযুক্ত কারণ দেখাতে পারেননি এই জুটি।

কোভিড বিধি লঙ্ঘনের অভিযোগে টাইগার-দিশার বিরুদ্ধে এফআইআর!
গুজব রটে ঘটনার সময় নাকি পাশেই ছিলেন দিশা।
স্বরলিপি ভট্টাচার্য

|

Jun 03, 2021 | 10:06 AM

করোনা আতঙ্ক এবং লকডাউনের জেরে বিপর্যস্ত গোটা দেশ। প্যানডেমিকের কারণে কিছু নিয়মবিধি সর্বস্তরে মেনে চলতে হচ্ছে। সেই নিয়ম লঙ্ঘন করার অভিযোগে এ বার বলিউড অভিনেতা টাইগার শ্রফ এবং অভিনেত্রী দিশা পাটানির বিরুদ্ধে এফআইআর দায়ের করল মুম্বই পুলিশ।

পুলিশের তরফে জানানো হয়েছে, মুম্বইয়ের রাস্তায় দুপুর দুটোর পর টাইগার এবং দিশা ঘুরছিলেন। এই পরিস্থিতিতে বাড়ি থেকে বেরনোর কারণ জানতে চাওয়া হলে কোনও যুক্তিযুক্ত কারণ দেখাতে পারেননি এই জুটি। সরকারি আদেশ অমান্য করার অভিযোগে ভারতীয় দন্ডবিধির ১৮৮ নম্বর ধারায় এই জুটির বিরুদ্ধে মামলা নথিভুক্ত হয়েছে বলে খবর।

আগামী ১৫ জুন পর্যন্ত মহারাষ্ট্র সরকার অতিমারির পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য লকডাউনের নির্দেশ দিয়েছে। প্রয়োজনীয় দোকান খোলা থাকছে সকাল সাতটা থেকে দুপুর দুটো পর্যন্ত। এখনও পর্যন্ত প্রতিদিন যে হারে আক্রান্ত এবং মৃতের সংখ্যা বাড়ছে তাতে পরিস্থিতি নিয়ন্ত্রণে এ কথা বলতে নারাজ সরকারি আধিকারিকরা। সেক্ষেত্রে সর্বস্তরের মানুষের কাছে নিয়ম মেনে চলার আর্জি জানানো হয়েছে।

ইন্ডাস্ট্রির বেশ কিছু সদস্য মনে করছেন, বড়পর্দার তারকাদের দেখে অনুপ্রাণিত হন বহু সাধারণ মানুষ। সেক্ষেত্রে তাঁদের আচরণ আরও দায়িত্বপূর্ণ হওয়া উচিত। যদিও মামলা দায়ের নিয়ে টাইগার বা দিশা কেউই এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি। বলিউডে তাঁদের সম্পর্কের গুঞ্জন নতুন নয়। এই ঘটনা সেই জল্পনাকেই আরও উস্কে দিল বলে মনে করছেন অনেকে।

আরও পড়ুন, Amitabh Bachchan Jaya Anniversary: ‘জঞ্জির’ মুক্তি না পেলে হয়তো বিয়েই হত না অমিতাভ-জয়ার!

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla