‘শেষ মুহূর্তে বিয়ে ভেঙে যায়’, গোপন কথা শেয়ার করলেন নীনা

ভিভ-নীনার প্রেম এবং মাসাবার জন্মের কাহিনি অনেকেই জানেন। নীনা জানিয়েছেন, তারপর তার জীবনে খুচরো প্রেম হলেও কারও সঙ্গে থাকার কথা ভাবেননি। জীবনের বড় একটা সময় প্রেমিক বা স্বামী ছাড়াই কেটেছে তাঁর।

  • Publish Date - 4:44 pm, Mon, 14 June 21 Edited By: স্বরলিপি ভট্টাচার্য
‘শেষ মুহূর্তে বিয়ে ভেঙে যায়’, গোপন কথা শেয়ার করলেন নীনা
নীনা গুপ্তা।

আজ অর্থাৎ ১৪জুন বলিউড অভিনেত্রী নীনা গুপ্তার (Neena Gupta) জীবনে একটা বিশেষ দিন। আজ মুক্তি পেল নীনার আত্মজীবনী ‘সচ কহু তো’। করিনা কাপুর ভার্চুয়ালি এই বই প্রকাশ করলেন। পেঙ্গুইন ইন্ডিয়া প্রকাশনা সংস্থার তরফে প্রকাশিত হল বইটি। এই বইতে নীনা তাঁর প্রেগন্যান্সি, একা মায়ের জার্নি, ন্যাশনাল স্কুল অব ড্রামার ছাত্রী হিসেবে বলিউডের সফল সেকেন্ড ইনিংসের কথা লিখেছেন। এ দিন সোশ্যাল মিডিয়ায় বই প্রকাশের লাইভ অনুষ্ঠানে নিজের জীবনের বেশ কিছু গোপন কথাও শেয়ার করেছেন।

ভিভ-নীনার প্রেম এবং মাসাবার জন্মের কাহিনি অনেকেই জানেন। নীনা জানিয়েছেন, তারপর তার জীবনে খুচরো প্রেম হলেও কারও সঙ্গে থাকার কথা ভাবেননি। জীবনের বড় একটা সময় প্রেমিক বা স্বামী ছাড়াই কেটেছে তাঁর। ভিভিয়ানও দূরে থাকতেন। তাঁর নিজস্ব জীবন ছিল। খুব কম দেখা হত তাঁদের। পরে বিবেক মেহেরাকে বিয়ে করেন বটে। কিন্তু কর্মসূত্রে দুজনে দুটো আলাদা শহরে থাকতেন। ফলে সে ভাবে দাম্পত্য জীবন কাটাননি তাঁরা। কিন্তু বিবেককে বিয়ে করার আগে আরও একবার বিয়ের প্রস্তুতি নিয়েছিলেন নীনা। শেষ মুহূর্তে তাঁর সেই বিয়ে ভেঙে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Neena Gupta (@neena_gupta)

এই বইতে সেই ব্যক্তির নাম প্রকাশ করেননি নীনা। কিন্তু গোটা ঘটনাটির কথা লিখেছেন। এদিন লাইভে নীনা বলেন, “যাঁকে বিয়ে করব ভেবেছিলাম, তিনি শেষ মুহূর্তে বিয়ে ভেঙে দেন। আজ পর্যন্ত তার কারণ জানি না। ওঁর বাবা, মায়ের প্রতি আমার প্রবল শ্রদ্ধা ছিল। ওঁদের বাড়িতেই থাকতাম। ও এখন বিবাহিত। সন্তান আছে ওর। হয়তো ও এই বই পড়বে। কিন্তু আমি কী করতাম তখন? জীবনে এগিয়ে গেলাম। কিন্তু সত্যিই ওকে বিয়ে করতে পারলে ভাল লাগত আমার।”

নীনা আরও জানান, সকলে ভাবে তিনি নিজের শর্তে জীবন বাঁচেন। কিন্তু আসলে তা নয়। অন্য অনেকের মতোই স্বামী, শ্বশুর, শাশুড়ি, সন্তান সহ স্বাভাবিক পরিবার চেয়েছিলেন তিনি। অন্যদের দেখে হয়তো কখনও নিজের হয়নি বলে খারাপও লেগেছে। কিন্তু নিজের ভুল সব সময়ই স্বীকার করতে পেরেছেন নীনা। আর তা থেকেই ফের এগিয়ে যাবার রসদ পেয়েছেন।

আরও পড়ুন, কিরণকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অদেখা ছবি শেয়ার করলেন অনুপম

Click on your DTH Provider to Add TV9 Bangla