Neetu Kapoor: এতদিন হাওয়ার ভাসছিল রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন, ‘আসল খবর’ দিলেন রণবীরের মা নিতু কাপুর

Ranbir Kapoor-Alia Bhatt: সকলেই জানেন, রণবীর মায়ের কথা ফেলতে পারেন না। পাক্কা 'ক্যাসানোভা' হওয়ার পাশাপাশি তিনি পাক্কা 'মাম্মাজ় বয়'ও।

Neetu Kapoor: এতদিন হাওয়ার ভাসছিল রণবীর-আলিয়ার বিয়ের গুঞ্জন, 'আসল খবর' দিলেন রণবীরের মা নিতু কাপুর
নিতু কাপুরের সঙ্গে পুত্র রণবীর সিং ও আলিয়া ভাট।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 9:23 AM

এতদিন হাওয়ার ভাসছিল রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের কথা। বলি অন্দরের এখন এটাই হট টপিক। অন্যতম সেরা জুটি নাকি বিয়ে করতে চলেছে এপ্রিলের ১৭ তারিখ। এই কথা কতখানি সত্যি? সম্পর্কের কথা বারবার স্বীকার করলেও বিয়ের তারিখ নিয়ে একবারও মুখ খোলেননি আলিয়া-রণবীর। প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের শেষ অভিনীত ছবি ‘শর্মাজি নমকিন’-এর প্রচারে এসে একটি সাংবাদিক বৈঠকে রণবীর বলেছিলেন আলিয়াকে নিজের স্ত্রী হিসেবে খুব তাড়াতাড়ি পাবেন তিনি। বিয়ে নিয়ে লোকের আগ্রহকে উসকে দিয়েছিলেন। কিন্তু বিয়ের তারিখ জানাতে চাননি অভিনেতা। সেই তারিখ যে ১৭ এপ্রিল তা বলি অন্দরে কান পেতে জানতে হয়েছে। এদিকে মুখ খুলেছেন রণবীরের মা অভিনেত্রী নিতু কাপুর। তিনি কী বলেছেন?

নিতুকে ছেকে ধরেন পাপারাৎজ়িরা। তার থেকেই জানতে চান ছেলের বিয়ের খবরাখবর। জানতে চান বিয়ের তারিখ। প্রশ্ন শুনে হাসিতে কুটিপাটি নিতু। তারপর ‘আমি সব জানি’ মনোভাব নিয়ে বলেছেন তিনি কিছুই নাকি জানেন না। আসলে জানলেও তিনি বলবেন না। কেনই বা বলবেন! শুরু থেকেই শোনা যাচ্ছে, রণবীরের বিয়ের সবকটি অনুষ্ঠান হবে গোপনীয়তা মেনে, ঘনিষ্ঠদের উপস্থিতিতে। মুখে কুলুপ এঁটেছেন কাপুর পরিবারের প্রত্যেক সদস্য। এমনকী, রণবীরের মাও।

তবে তাঁর মুখের হাসি বলে দিয়েছে অনেক কথা। এক, প্রমাণিত হয়েছে পাপারাৎজ়িদের করা প্রশ্ন সঠিক। দুই, আলিয়ার সঙ্গেই যে ছেলের বিয়েটা হচ্ছে, তা নিয়ে স্বস্তিতে আছেন নিতু। আলিয়াকে কেবল নিতু নন, কাপুর পরিবারের সকলেই ভালবাসেন। বিশেষভাবে স্নেহ করতেন রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর। তিনিও আলিয়াকেই পুত্রবধূ হিসেবে চাইতেন। এর কারণ, আলিয়ার স্বভাব ও জীবনদর্শন। ভাট পরিবারের মেয়েটি ‘পরিবার’ গঠনে বিশ্বাসী, বিয়েতে বিশ্বাসী। রণবীরের প্রাক্তনরা কেউ নাকি আলিয়ার মতো ছিলেন না। ফলে ছেলের ভবিষ্যৎ নিয়ে নিতুও চিন্তায় ছিলেন। সকলেই জানেন, রণবীর মায়ের কথা ফেলতে পারেন না। পাক্কা ‘ক্যাসানোভা’ হওয়ার পাশাপাশি তিনি পাক্কা ‘মাম্মাজ় বয়’ও।

আরও পড়ুন: Anindya Chattopadhyay: ১২ বছরের অভিনয় জীবনে এটাই আমার প্রথম অ্যাওয়ার্ড, আক্ষেপ নেই: অনিন্দ্য চট্টোপাধ্যায়

আরও পড়ুন: Shruti Das: নিজেকে ‘কালো পুতুল’ বলে মাকে খোলা চিঠি শ্রুতির!

আরও পড়ুন: Will Smith: সঞ্চালককে চড় মেরে ১০ বছর অস্কার থেকে নিষিদ্ধ উইল স্মিথ