কেন নোরাকে দর্শক আরও সম্মান করবে? জানালেন স্বয়ং

বলিউড ডেবিউ করার বহু আগে থেকে ক্যানাডিয়ান ডান্সারের ফ্যান ফলোয়ারের সংখ্যা আকাশচুম্বী। ‘সাকি সাকি’, ‘দিলবর’ কিংবা ‘পছতাওগে’, যেই গানে তাঁর কোমর দুলেছে, সে-ই গানই সুপারহিট।

কেন নোরাকে দর্শক আরও সম্মান করবে? জানালেন স্বয়ং
নোরা।
Follow Us:
| Updated on: Feb 10, 2021 | 5:20 PM

বলিউড ডেবিউ করার বহু আগে থেকে ক্যানাডিয়ান ডান্সারের ফ্যান ফলোয়ারের সংখ্যা আকাশচুম্বী। ‘সাকি সাকি’, ‘দিলবর’ কিংবা ‘পছতাওগে’, যেই গানে তাঁর কোমর দুলেছে, সে-ই গানই সুপারহিট। নোরা ফতেহি (Nora Fatehi)। দেশের জাতীয় ‘ক্রাশ’ হয়ে উঠেছেন নোরা। অভিনয় হোক বা ডান্স নম্বর বারবার নোরা প্রমাণ করেছেন তাঁর প্রতিভা। অভিনেত্রী তাঁর রূপ এবং চিত্তাকর্ষক জান্স মুভসে লক্ষ লক্ষ মন জয় করেছেন।

আরও পড়ুন অস্কার দৌড় থেকে বাদ গেল ‘জাল্লিকাট্টু’

বরুণ ধাওয়ান এবং শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি ‘স্ট্রিট ডান্সার থ্রি-ডি’-তে অভিনয় করেছিলেন নোরা। এবার তাঁকে দেখা যাবে অজয় দেবগণের ছবি ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’। এবং সে ছবিতে অভিনয় নিয়ে উচ্ছ্বসিত নোরা।

View this post on Instagram

A post shared by Nora Fatehi (@norafatehi)

ঐতিহাসিক যুদ্ধ নিয়ে এ ছবি প্রসঙ্গে নোরা সংবাদমাধ্যমকে বলেন, “ আমি মনে করি ‘ভূজ’-এ মানে অজয় স্যারের ছবিতে যে চরিত্রে অভিনয় করছি তা অন্য কোনও ছবির মুখ্য ভূমিকার থেকেও বেশি গুরুত্বপূর্ণ । ভীষণ পারফরম্যান্স ভিত্তিক ভূমিকা এবং দর্শক আমার জন্য গর্ববোধ করবে। এমন চরিত্র আমি সবসময় আপন করে নিতে পারি কারণ এটি পারফর্ম্যান্স ওরিয়েন্টেড এবং দর্শক আমাকে আরও সম্মান করবে।”

Ajay Devgan and Sanjay dutt in Bhuj The Pride of India

পোস্টার লুক: অজয় দেবগণ ও সঞ্জয় দত্ত

১৯৭০ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি এই ছবি। যুদ্ধকালীন সময়ে ক্ষতিগ্রস্ত ভূজ বিমান সারাতে গুজরাটের মাধাপুর গ্রামের ৩০০ জন স্থানীয় মহিলা এক হয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেয়। ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’-তে অজয়ের চরিত্র একজন ভারতীয় সেনাবাহিনীর স্কোয়াড্রন লিডার।

View this post on Instagram

A post shared by Nora Fatehi (@norafatehi)

নাম বিজয় কারনিক। যার তত্ত্বাবধানে এই বিরাট কার্য সিদ্ধিলাভ করে। দক্ষিণী অভিনেত্রী প্রণিতা সুভাস এ ছবিতে বলিউডে অভিষেক করতে চলেছেন। সবকিছু ঠিকঠাক চললে আগামী ১৪ অগাস্ট মুক্তি পাবে ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’। নোরা ছাড়াও ছবিতে রয়েছেন অভিনেতা সঞ্জয় দত্ত (Sanjay Dutt), শরদ কেলকার (Sharad Kelkar) যোগ দেবেন শুটিং ফ্লোরে। ছবিতে রয়েছেন, ‘দাবাং গার্ল’ সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)।