Ranveer Singh Controversy: ‘আঙুল তোলার জন্য প্রচুর লোক রয়েছে’,রণবীরের পক্ষে সরব সোনু

Ranveer Singh Controversy: ২২ জুলাই নিজের ইনস্টা পোস্টে রণবীর একটি ম্যাগাজিনের জন্য করা নগ্ন ফটোশুটের ছবি দিতেই সারিদিকে শোরগোল।

Ranveer Singh Controversy: ‘আঙুল তোলার জন্য প্রচুর লোক রয়েছে’,রণবীরের পক্ষে সরব সোনু
সোনু সুদ এবার রণবীরের পাশে
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 7:46 PM

এবার সোনু সুদ। রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট নিয়ে তিনি তাঁর মতামত দিলেন। ২২ জুলাই নিজের ইনস্টা পোস্টে রণবীর একটি ম্যাগাজিনের জন্য করা নগ্ন ফটোশুটের ছবি দিতেই সারিদিকে শোরগোল। তাঁর সহ অভিনেতারা পাশে দাঁড়িয়েছেন। ভক্তরাও প্রশংসা করেছেন। আবার অনেকেই এই নিয়ে সরব হয়েছেন। মুম্বই পুলিশের কাছে অভিযোগ থেকে এফআইআর পর্যন্তও হয়েছে। এই দাবিতে যে মহিলাদের অনুভূতিতে আঘাত করেছে এই ছবি। তবে রণবীরের স্ত্রী দীপিকা পাড়ুকোন থেকে বলিউডের অনেকেই তাঁর পাশে দাঁড়িয়েছেন। রাম গোপাল ভার্মা, স্বরা ভাস্কর, করিনা কাপুর, বিদ্যা বালন, আমির খান, টুইঙ্কেল খান্না-অনেক নাম রয়েছে। তৎক্ষণাৎ না বললেও আস্তে আস্তে এখনও বিষয়টা নিয়ে মুখ খুলছেন অনেকেই। যেমন, কয়েকদিন আগে খুলেছেন টুইঙ্কেল খান্না।

এবার সেই তালিকায় নাম লেখালেন সোনু সুদ। রণবীর সিং তাঁর নগ্ন ফটোশুটের জন্য মন্দ প্রতিক্রিয়া পাওয়ার পরে তাঁর সমর্থনে এগিয়ে এসেছেন দিন পনের পর। সোনু মনে করেন যে তাঁরা যে যেভাবে চান ফটোশুট করতে পারেন। এটা একজন ব্যক্তির নিজস্ব পছন্দ। তাঁর মতে, “আমরা এমন এক পৃথিবীতে বাস করি যেখানে আপনি কিছু করলেই আপনার দিকে আঙুল তোলার জন্য প্রচুর লোক থাকবে। যাইহোক, আপনি যখন এমন কিছু করবেন, তখন আপনাকে এই ধরনের প্রতিক্রিয়ার জন্য প্রস্তুত থাকতে হবে”।

মহিলাদের অনুভূতিতে আঘাতের অভিযোগে রণবীর সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন মুম্বই পুলিশের কাছে পূর্ব মুম্বই শহরতলিতে অবস্থিত একটি বেসরকারী সংস্থায় কর্মকর্তা এবং মহিলা আইনজীবী।  চেম্বুর থানায় পৃথকভাবে অভিযোগের আবেদনগুলো জমা দেওয়া হয়েছিল।তবে এর পাশাপাশি ইতিমধ্যে পেটা   (পশু বিষয়ক এনজিও) রণবীরকে একটি চিঠি লিখেছে এই মর্মে যে তিনি নিরামিষভোজী প্রচারের জন্য তাঁদের হয়ে আরও একবার নগ্ন শুট করতে চান কি না। রণবীর অবশ্য পেটার চিঠির কোনও উত্তর দেননি। শুধু তাই নয়, ভাল-মন্দ কারও কোনও বক্তব্যেই তিনি রয়েছেন চুপ।

রণবীর এবং সোনু রোহিত শেঠির ‘সিম্বা’-তে একসঙ্গে কাজ করেছেন যাতে সারা আলি খানও অভিনয় করেছিলেন। রণবীর সদ্য শেষ করেছেন করণ জোহর পরিচালিত আলিয়া ভাটের সঙ্গে ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’ ছবির কাজ।