Nushrratt Bharuccha: বুসানে নুসরত, উত্তেজিত অভিনেত্রী বললেন, “নিজের জন্য এই চরিত্রে অভিনয় করেছি”

'অজীব দাস্তান'-এ নুসরতের অভিনয় দর্শক ও সমালোচকদের দৃষ্টি আকর্ষণ করেছে।

Nushrratt Bharuccha: বুসানে নুসরত, উত্তেজিত অভিনেত্রী বললেন, নিজের জন্য এই চরিত্রে অভিনয় করেছি
নুসরত ভারুচা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 01, 2021 | 7:35 AM

বুসান চলচ্চিত্র উৎসবে মনোনীত হয়েছেন অভিনেত্রী নুসরত ভারুচা। তাঁকে মনোনীত করা হয়েছে সেরা অভিনেত্রীর তালিকায়। অ্যান্থোলজি সিরিজ় ‘অজীব দাস্তান’-এর গল্প ‘খিলনা’তে বাড়ির ঠিকে কাজের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন নুসরত। সেই চরিত্রটিই তাঁকে এশিয়া মহাদেশের অন্যতম চলচ্চিত্র উৎসবে সেরা অভিনেত্রীর মনোনয়ন এনে দিয়েছে।

View this post on Instagram

A post shared by Nushrratt Bharuccha (@nushrrattbharuccha)

‘অজীব দাস্তান’-এ নুসরতের অভিনয় দর্শক ও সমালোচকদের দৃষ্টি আকর্ষণ করেছে। নুসরত বলেছেন, “নিজের জন্য এই চরিত্রে অভিনয় করেছি। সিনেমা ভালবাসি আমি। অন্য ধরনের চরিত্রে অভিনয় করতে ভাল লাগে আমার। সিনেমার মাধ্যমে নানা ধরনের গল্প বলতে আমি ভালবাসি। কাজের জন্য আন্তর্জাতিক মঞ্চে পরিচিত হওয়া সবসময় দারুণ ব্যাপার। অন্যান্য দেশের এত নামী অভিনেতাদের পাশে নিজের নাম দেখা গর্বের ব্যাপার। আরও ভাল কাজ করার উৎসাহ পাই এতে।”

‘জনহিত মে জারি’ ছবির জন্য কাজ করছেন নুসরত। বুসানের কারণে সেই সেটেও ছোট সেলিব্রেশন হয়েছে। কেক কেটেছেন নুসরত। সেই ছবি তিনি শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়া স্টোরিতে। কেকের উপর লেখা ছিল ‘বিআইএফএফ ২০২১’ নুসরত ভারুচা।

এছাড়াও আরও অনেক ছবি আছে নুসরতের পাইপলাইনে। দুটি নারী কেন্দ্রিক ছবি আছে। একটি ভূতের ছবিতেও তাঁকে দেখা যাবে প্রথমবারের জন্য। ‘ছোরি’, ‘হুরদং’, ‘রাম সেতু’র মতো আসন্ন ছবিতেও কাজ করেছেন নুসরত।

নুসরতের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন নুসরত ‘রাম সেতু’ নিয়ে খুবই উত্তেজিত। এই প্রথম অক্ষয় কুমারের সঙ্গে তিনি কাজ করছেন। অক্ষয়ের খুব বড় ফ্যান তিনি। তাঁর মত অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে নুসরত দারুণ খুশি। ইনস্টাগ্রামে লিখেছিলেন, “ ‘রাম সেতু’ টিমের অংশ হতে পেরে সত্যি সম্মানিত বোধ করছি। চল, এবার একসঙ্গে কাজ করা যাক।”

আরও পড়নVicky-Rashmika: পুরুষের অন্তবার্সের ‘অশালীন’ বিজ্ঞাপন; বলিউডে লঞ্চ হওয়ার আগেই ট্রোল অভিনেত্রী

আরও পড়ুনSamantha-Naga: সন্তানের জন্ম দেওয়ার পরিকল্পনা করছেন সামান্থা-নাগা; জোড়া লাগছে সম্পর্ক?

আরও পড়ুন: Soumitra Chatterjee: সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনের শেষ শুটিং! মনে করালেন কন্যা পৌলমী