Samantha-Naga: সন্তানের জন্ম দেওয়ার পরিকল্পনা করছেন সামান্থা-নাগা; জোড়া লাগছে সম্পর্ক?

সামান্থা নাকি সামনে নতুন কোনও প্রজেক্টে কাজ করার কথা ভাবছেন না। এমনকী, নতুন চিত্রনাট্যও পড়ছেন না।

Samantha-Naga: সন্তানের জন্ম দেওয়ার পরিকল্পনা করছেন সামান্থা-নাগা; জোড়া লাগছে সম্পর্ক?
নাগা চৈতন্য এবং সামান্থা আক্কিনেনি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2021 | 10:30 PM

অনেকদিন ধরেই সামান্থা আক্কিনেনি ও নাগা চৈতন্যর বিয়ে ভাঙা নিয়ে আলোচনা চলছে নানা মহলে। কিছুদিন আগে ইনস্টাগ্রাম থেকে শ্বশুরবাড়ির আক্কিনেনি পদবিও তিনি সরিয়ে দিয়েছেন। যার পর থেকে আলোচনা আরও জোড়ালো হয়েছে নানা মহলে। বিষয়টি নিয়ে যদিও খোলাখুলি কথা বলেননি দুই তারকা।

View this post on Instagram

A post shared by Nagachaitanya? (@chay_chaitanyafans_)

২০১৭ সালে বিয়ে করেন সামান্থা ও নাগার্জুনার পুত্র নাগা। দক্ষিণ ভারতে সবচেয়ে ‘হ্যাপেনিং কাপল’ মনে করা হয় তাঁদের। কিন্তু ইদানিং তাঁদের ছাড়াছাড়ির খবর সামনে আসতেই নানা আলোচনা শুরু হয়েছে। তাঁদের সম্মান নিয়েও টানাটানি হয়েছে বিস্তর।

কিন্তু সম্প্রতি জানা গিয়েছে, তাঁরা নাকি সমস্যা মেটানোর আপ্রাণ চেষ্টাও শুরু করে দিয়েছেন। শোনা যাচ্ছে, তাঁরা নাকি সন্তান জন্ম দেওয়ার কথাও ভাবছেন। সামান্থা নাকি সামনে নতুন কোনও প্রজেক্টে কাজ করার কথা ভাবছেন না। এমনকী, নতুন চিত্রনাট্যও পড়ছেন না।

সামান্থার শ্বশুরবাড়ি নাকি পর্দায় তাঁর ‘স্কিন শো’ নিয়ে তীব্র আপত্তি জানিয়েছিল। নাগাও নাকি চাইছিলেন না সামান্থা পর্দায় তাঁর শরীর প্রদর্শন করুন। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’ ওয়েব সিরিজে সেরকমই একটি দৃশ্য আছে সামান্থার। সেটি নিয়েই নাকি তীব্র বিরোধিতা করে আক্কিনেনি পরিবার।

এদিকে সম্পর্কের গতিপথ নিয়ে নীরব থাকলেও সদ্য এক সাক্ষাৎকারে নাগা চৈতন্য বলেন, “আমার কেরিয়ারে প্রথম থেকেই ব্যক্তিগত এবং পেশাদার জগৎ আলাদা রেখেছি। আমি দুটো কখনও এক করে ফেলিনি। এটা আমি বাবা, মায়ের কাছ থেকে শিখেছি। এটা শিখেই বড় হয়েছি। আমি ছোট থেকে দেখেছি বাড়ি ফিরে বাবা, মা কখনও কাজ নিয়ে কথা বলতেন না। আবার যখন কাজে যেতেন, তখন সেখানে বাড়ির কথা আলোচনা করতেন না। খুব সুন্দর ব্যালান্স করে চলতেন।”

সম্প্রতি অন্ধ্রপ্রদেশের তিরুমালা মন্দিরে পুজো দিতে যান সামান্থা। সেখানে এক সাংবাদিক এই বিচ্ছেদ নিয়ে প্রশ্ন করলে দৃশ্যতই রেগে যান সামান্থা। তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রেগে গিয়ে ওই সাংবাদিককে সামান্থা বলেন, ‘আমি একটা মন্দিরে এসেছি। আপনার কোনও বোধ নেই?’ দ্য ফ্যামিলি ম্যান ২’র সাফল্যের পর বলিউডেরও অফার পেতে শুরু করেছেন এই দক্ষিণী অভিনেত্রী। দক্ষিণী ছবি ছাড়াও বলিউডেও যে তাঁর পাকাপাকি ভাবে কাজ করার ইচ্ছে রয়েছে সে কথাও জানিয়েছেন সামান্থা। প্রসঙ্গত, ২০১৭ সালে নাগা চৈতন্যের সঙ্গে বিয়ে হয় তাঁর। সম্পর্ক কোন দিকে বাঁক নেয় এখন সেটাই দেখার।

আরও পড়ুন: Sohini-Shreema: কার স্কুটিতে চেপে পুদুচেরি ঘুরছেন সোহিনী, নেপথ্যে আবার দক্ষিণ ভারতীয় গান!

আরও পড়ুন:Abir-Mimi: বাড়ি ফেরার সময় ‘এত কষ্ট’ কেন? আবীরের কাছে প্রকাশ্যে জানতে চাইলেন মিমি

আরও পড়ুন: Prosenjit-Tapas: প্রয়াত অভিনেতা তাপস পালের জন্মদিনে তাঁর সম্পর্কে কী বললেন প্রসেনজিৎ?