Abir-Mimi: বাড়ি ফেরার সময় ‘এত কষ্ট’ কেন? আবীরের কাছে প্রকাশ্যে জানতে চাইলেন মিমি

'বোঝে না সে বোঝে না', 'কাটমুণ্ডু'র মতো ছবিতে মিমি ছিলেন আবীরের সহ-অভিনেত্রী।

Abir-Mimi: বাড়ি ফেরার সময় 'এত কষ্ট' কেন? আবীরের কাছে প্রকাশ্যে জানতে চাইলেন মিমি
আবীর চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তী
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2021 | 8:27 PM

গাড়ি করে বাড়ি ফিরছিলেন অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। আবহ সঙ্গীত হিসেবে বাজছিল সুন্দর একটি গান। কিছুটা আনন্দের, কিছুটা দুঃখের বলা যেতে পারে। গানটি বলছিল, “তুমি যাও পরিচিত কোনও ডাকে, বাড়ি ফিরে এসো সন্ধে নামার আগে।” ফাঁকা রাস্তায় গাড়ি ছুটছিল আবীরের আর এই গান শুনতে শুনতে বাইরের দৃশ্য দেখছিলেন অভিনেতা। হালকা নীল শার্ট ও টাই পরে বাড়ি ফিরছিলেন আবীর।

গোটা ঘটনাটির একটি ভিডিয়ো তৈরি করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আবীর। তারপরই মিমির প্রকাশ্য জিজ্ঞাস্য। তিনি জানতে চান, “এত কষ্টে বাড়ি ফিরছ কেন?”

তাতে আবীরের উত্তর, “কষ্টে কই??? আনন্দে…” আবীরের সঙ্গে অন্য অনেকেই উত্তর দিয়েছেন মিমির কমেন্টে। একজন মজা করে লিখেছেন, “চিন্তায় আছে। পুজোতে এত টাকা দিয়ে কী করবে সেটার চিন্তা।”

বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও কাজ করেছেন আবীর। ‘প্রলয় আসছে’, ‘খুঁজে বেড়াই কাছের মানুষ’, ‘বহ্নিশিখা’র মতো ধারাবাহিকে কাজ করেছিলেন আবীর। বড় পর্দায় বাংলার দুই কাল্পনিক গোয়েন্দা ‘ব্যোমকেশ বক্সি’ ও ‘ফেলুদা’র চরিত্রে অভিনয় করেছেন। অভিনয় করেছেন আরও অনেক বাংলা ছবিতেও। ‘বোঝে না সে বোঝে না’, ‘কাটমুণ্ডু’র মতো ছবিতে মিমি ছিলেন তাঁর সহ-অভিনেত্রী।

অন্যদিকে মিমি কিছুদিন আগেই শেষ করলেন অরিন্দম শীল পরিচালিত ‘খেলা যখন’-এর শুটিং। আবীরের মতো মিমিরও অভিনয় যাত্রা শুরু হয় ছোট পর্দার হাত ধরে। ‘গানের ওপারে’ ধারাবাহিকে তাঁর করা পুপে চরিত্রটি এখনও কেউ ভুলতে পারেনি। তারপর ‘বাপি বাড়ি যা’ সিনেমার হাত ধরে বড় পর্দায় পা রাখলেন মিমি। এখন তিনি যাদবপুরের সাংসদ। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে তৃণমূলের বিপুল ভোটে জয়ী হয়ে নিজের সাংসদ হওয়ার দায়িত্ব সামলাচ্ছেন জলপাইগুড়ির মেয়ে।

আরও পড়ুন: Trina Saha: বৃষ্টির দিনে ‘পোহা’ খেতে চাইলেন সৌজন্যর গুনগুন, নেচে জানালেন মনের ইচ্ছে?

আরও পড়ুন: Prosenjit-Tapas: প্রয়াত অভিনেতা তাপস পালের জন্মদিনে তাঁর সম্পর্কে কী বললেন প্রসেনজিৎ?

আরও পড়ুন: Ranjit-Koel: বাবার জন্মদিনে কোয়েলকে করতেই হবে এমন কাজ কী? জানালেন অভিনেত্রী