Ranjit-Koel: বাবার জন্মদিনে কোয়েলকে করতেই হবে এমন কাজ কী? জানালেন অভিনেত্রী

মৃণাল সেনের 'ইন্টারভিউ' ছবিতে অভিনয় করেছিলেন রঞ্জিত মল্লিক। 'গুরু দক্ষিণা', 'আমাদের সংসার', 'সাথি', 'শত্রু', 'মৌচাক'-এর মতো ছবিতেও রেখে গিয়েছেন তাঁর অভিনয়ের অনন্য সাক্ষর। তাঁর কন্যা কোয়েলও একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী।

Ranjit-Koel: বাবার জন্মদিনে কোয়েলকে করতেই হবে এমন কাজ কী? জানালেন অভিনেত্রী
রঞ্জিত মল্লিক ও কোয়েল মল্লিক
Follow Us:
| Edited By: | Updated on: Sep 28, 2021 | 10:30 PM

৭৭ বছর বয়সে পা দিলেন বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিক। বাবার সঙ্গে একটি সুন্দর ছবি পোস্ট করেছেন তাঁর কন্যা ও অভিনেত্রী কোয়েল মল্লিক। ২৬ সেপ্টেম্বর ছিল কন্যা দিবস। এই ছবি যেন বাবা-মেয়ের অনন্য মুহূর্তের সেই তালিকাতেও জায়গা করে নেয়।

ছবিটি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় কোয়েল বলেছেন, “তোমার সঙ্গে একটাও ছবি না তুলে কীভাবে দিনটা যেতে দিই।” তারপর প্রচুর স্মাইলি শেয়ার করেছেন কোয়েল। লিখেছেন, “এরকম স্মাইলি আমি শেয়ার করেই যাব…”

View this post on Instagram

A post shared by Koel Mallick (@yourkoel)

মৃণাল সেনের ‘ইন্টারভিউ’ ছবিতে অভিনয় করেছিলেন রঞ্জিত মল্লিক। ‘গুরু দক্ষিণা’, ‘আমাদের সংসার’, ‘সাথি’, ‘শত্রু’, ‘মৌচাক’-এর মতো ছবিতেও রেখে গিয়েছেন তাঁর অভিনয়ের অনন্য সাক্ষর। তাঁর কন্যা কোয়েলও একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী।

‘বনি’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি। ছবিতে অভিনয় করেছেন কোয়েল মল্লিক ও পরমব্রত চট্টোপাধ্যায়। বেশ কয়েক মাস আগে মুক্তি পেয়েছিল কোয়েল অভিনীত ‘ফ্লাইওভার’। সেটিই নায়িকার মুক্তিপ্রাপ্ত শেষ ছবি। বেশ কিছু ছবি হাতে রয়েছে তাঁর। তার মধ্যে কয়েকটির কাজ শেষ। কয়েকটির শুটিং শুরু হবে। করোনার চোখ রাঙানির মধ্যেই বেশ কিছু ছবির শুটিং শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত কোয়েল কাজ শুরু করেননি বলেই খবর।

আপাতত বাড়িতে ছেলে কবীরকে নিয়ে সময় কাটছে অভিনেত্রীর। এর মধ্যেই মহালয়ার শুটিং সেরে ফেলেছেন। কোয়েল ছোট থেকেই পুজোর পরিবেশে বড় হয়েছেন। বাড়িতে দুর্গাপুজোর অভিজ্ঞতা প্রত্যক্ষ করেন প্রতি বছর। বাড়িতে হয় মায়ের আগমন। আর সেখানে অনস্ক্রিন দুর্গার চরিত্রে অভিনয় তাঁর কাছে নিঃসন্দেহে বড় পাওনা।

আরও পড়ুন: Big Boss 15-Rhea: বিগ বস ১৫ সিজনে থাকছেন রিয়া চক্রবর্তী? অভিনেত্রীকে দেখা গেল স্টুডিয়োর বাইরে

আরও পড়ুন: Devoleena-Shehnaaz: সিদ্ধার্থ শেহনাজের জন্য যা যা স্বপ্ন দেখেছিলেন, সবটা সত্যি হোক: দেবলীনা ভট্টাচার্য

আরও পড়ুন: Lata Mangeshkar: ঈশ্বরের আশীর্বাদে আজ আমি ৯২তম জন্মদিনে পা দিলাম: লতা মঙ্গেশকর