Trina Saha: বৃষ্টির দিনে ‘পোহা’ খেতে চাইলেন সৌজন্যর গুনগুন, নেচে জানালেন মনের ইচ্ছে?

গোটা ঘটনাকে ক্যামেরাবন্দি করেছেন বাস্তবে তৃণার স্বামী অভিনেতা নীল।

Trina Saha: বৃষ্টির দিনে 'পোহা' খেতে চাইলেন সৌজন্যর গুনগুন, নেচে জানালেন মনের ইচ্ছে?
তৃণা সাহা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 29, 2021 | 6:03 PM

সৌজন্য ও গুনগুন। তাঁদের প্রেম মাখামাখি পর্যায়ে চলে গিয়েছে এখন। ‘খড়কুটো’ ধারাবাহিকের নায়িকা গুনগুনের, অর্থাৎ অভিনেত্রী তৃণা সাহার হঠাৎ পোহা খাওয়ার ইচ্ছা জেগেছে মনে। বাড়াবাড়ি রকমের ইচ্ছে। নাচানাচি শুরু করে দিয়েছেন বাড়ির ভিতরে। তাঁর স্বামী নীলই বা কী করেন! গোটা ঘটনার ভিডিয়ো তৈরি করেছেন তিনি। আর পোস্ট করেছেন তৃণা নিজে।

‘সাথ নিভানা সাথিয়া’ হিন্দি ধারাবাহিকে কোকিলার বেশকিছু সংলাপ বিখ্যাত হয়েছে। বিখ্যাত হয়েছে সংলাপ বলার ধরন ও ধুমধামাকাওয়ালা আবহ সঙ্গীতও। সাধারণ কথাকেও কঠিন কণ্ঠে বলে এই চরিত্রটি। চরিত্রের একটি সংলাপ ‘রেসোঁরে মে কউন থা’ ভাইরাল হয়েছিল অনেকদিন আগেই। অনেক সেলেবই তা নকল করেছেন নিজের মতো করে। তারপর রিল তৈরি করে পোস্ট করেছেন নিজ নিজ সোশ্যাল মিডিয়ায়। সাধারণ দর্শকও করেছেন সেই কাজ। তারপর ভাইরাল হয় ‘মণি…কেয়া বনা রহি হো… নেহি বনেগি সবজি… পোহে বনেঙ্গে’!

সেই সংলাপেই নেচেকুঁদে ভিডিয়ো তৈরি করেছিলেন বহু তারকা। ইদানিং দেখা যাচ্ছে ফের ট্রেন্ড শুরু হয়েছে। ফের এই বিশেষ সংলাপের রিল তৈরি করছেন অনেকে। ভিডিয়ো তৈরি করে পোস্ট করেছেন অভিনেত্রী তৃণা সাহাও।

গতবছর লকডাউনে সারাদেশেই শুটিং বন্ধ ছিল। সিরিয়ালগুলির ব্যাঙ্কিং শেষ হওয়ার পর পুরনো এপিসোড টেলিকাস্ট করা শুরু হয়। টেলিকাস্ট শুরু হয় পুরনো হিট ধারাবাহিকেরও। তেমনই একটি ধারাবাহিক ‘সাথ নিভানা সাথিয়া’। ধারাবাহিকটি দীর্ঘদিন দর্শকের মন জয় করেছে। বহুবছর আগে যখন ধারাবাহিকটি টেলিকাস্ট হত, সেসময় সোশ্যাল মিডিয়া ও তার মাধ্যমগুলি এত শক্তিশালী হয়নি। ভাইরাল, ট্রোল শব্দগুলোর সঙ্গে মানুষের পরিচিতও ছিল না। তাই এতদিন পর দর্শক যখন বাড়িতে বসে ফের সিরিয়াল দেখতে শুরু করে ভাইরাল হয় ‘সাথ নিভানা সাথিয়া’র কিছু সংলাপ।

আরও পড়ুন: Prosenjit-Tapas: প্রয়াত অভিনেতা তাপস পালের জন্মদিনে তাঁর সম্পর্কে কী বললেন প্রসেনজিৎ?

আরও পড়ুন: Ranjit-Koel: বাবার জন্মদিনে কোয়েলকে করতেই হবে এমন কাজ কী? জানালেন অভিনেত্রী

আরও পড়ুন: Madhumita Sarcar: জলাশয়ের মাঝখানে নৌকোয় কী করছিলেন মধুমিতা?