Sohini-Shreema: কার স্কুটিতে চেপে পুদুচেরি ঘুরছেন সোহিনী, নেপথ্যে আবার দক্ষিণ ভারতীয় গান!

পুদুচেরির সবুজে ঘেরা রাস্তা, মাথার উপর নীল আকাশ.. শরতের তুলোর মতো মেঘ সেখানেও।

Sohini-Shreema: কার স্কুটিতে চেপে পুদুচেরি ঘুরছেন সোহিনী, নেপথ্যে আবার দক্ষিণ ভারতীয় গান!
শ্রীমা ভট্টাচার্য ও সোহিনী সরকার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2021 | 9:03 PM

চেন্নাইয়ে শুটিং করতে গিয়েছেন বাংলার তিন অভিনেত্রী। সোহিনী সরকার, মধুমিতা সরকার ও শ্রীমা ভট্টাচার্য। কিছুদিন আগেই কলকাতায় ফিরেছেন মধুমিতা। কিন্তু সোহিনী ও শ্রীমার সম্প্রতিতম কিছু ভিডিয়ো দেখে মনে হচ্ছে পুদুচেরি ভালই উপভোগ করছেন এই দুই তারকা।

সম্প্রতি সোহিনীকে স্কুটির পিছনে বসিয়ে তাঁকে রাইড দিতে নিয়ে গিয়েছিলেন শ্রীমা। দু’ জনেই যে বেড়াতে যাওয়ার পোকা তা প্রমাণিত হল আরও একবার। পুদুচেরির সবুজে ঘেরা রাস্তা, মাথার উপর নীল আকাশ.. শরতের তুলোর মতো মেঘ সেখানেও। আর একটি স্কুটিতে দুই নারী ছুটছেন।

পুদুচেরিতে তাঁদের কাটানো নানা মুহূর্তের ছবি প্রতিনিয়ত শেয়ার করে চলেছেন শ্রীমা। শুটিংয়ের ফাঁকে এই সময়গুলোই যেন সারা জীবনের প্রাপ্তি হয়ে থেকে যায়। ক্যাপশনে শ্রীমা লিখেছেন, “জীবন তোমাকে নানা রাস্তা দিয়ে নিয়ে যাবে। কিন্তু আমার প্রিয়জনেরাই আমাদের সমুদ্রের কিনারে নিয়ে আসে বারবার।” নেপথ্যে বাজতে থাকে দক্ষিণ ভারতীয় ভাষার গান।

টেলিভিশনের হাত ধরে অভিনয়ের যাত্রা শুরু সোহিনীর। ২০১২ সালে ‘অদ্বিতীয়া’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেন। ২০১৩ সালে ‘রূপকথা নয়’ ছবিতে ডেবিউ করেন সোহিনী। সেই বছরই ‘ফড়িং’ তৈরি হয়। তারপর একে একে ‘ওপেন টি বায়োস্কোপ’, ‘ঝুমুরা’, ‘মণিহারা’, ‘রাজকাহিনি’, ‘হরহর ব্যোমকেশ’, ‘সিনেমাওয়ালা’, ‘ব্যোমকেশ পর্ব’, ‘বিবাহ ডায়ারিজ’, ‘দুর্গা সহায়’, ‘বিদায় ব্যোমকেশ’-এর মতো ছবিতে অভিনয় করেন সোহিনী।

অন্যদিকে শ্রীমা ছোট পর্দার পরিচিত মুখ। কিছুদিন আগেই শেষ করেছেন ‘বেদের মেয়ে জ্যোৎস্না’ ধারাবাহিকটির শুটিং। তিনি কাজ করেছেন ‘জামাই রাজা’, ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’র মতো ধারাবাহিকেও।

আরও পড়ুন: মাই নেম ইজ জান: বাংলা নাটকের এক নতুন মোড়

আরও পড়ুন: Prosenjit-Tapas: প্রয়াত অভিনেতা তাপস পালের জন্মদিনে তাঁর সম্পর্কে কী বললেন প্রসেনজিৎ?

আরও পড়ুন: Alia Bhatt and Ranbir Kapoor: রাজস্থানে আলিয়া-রণবীরের হোটেলের দৈনিক খরচ নাকি ৯১ হাজার টাকা!