Vicky-Rashmika: পুরুষের অন্তবার্সের ‘অশালীন’ বিজ্ঞাপন; বলিউডে লঞ্চ হওয়ার আগেই ট্রোল অভিনেত্রী

সম্প্রতি ভিকি একটি পুরুষের অন্তর্বাস ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপন করেন। সেটি নিয়ে বিস্তর ট্রোল হতে শুরু করে।

Vicky-Rashmika: পুরুষের অন্তবার্সের 'অশালীন' বিজ্ঞাপন; বলিউডে লঞ্চ হওয়ার আগেই ট্রোল অভিনেত্রী
ভিকি কৌশল ও রাশ্মিকা মান্দানা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 30, 2021 | 11:05 PM

তেলেগু ও কন্নড় ছবিতে অভিনয়ের মাধ্যমে সুনাম কুড়িয়েছেন অভিনেত্রী রশ্মিকা মান্দানা। এবার তিনি পা রাখতে চলেছেন বলিউডের ছবিতেও। তাঁকে সঠিক ভাবে লঞ্চ করার ক্ষেত্রে নানা আয়োজন শুরু হয়েছে ইতিমধ্যেই। কিন্তু লঞ্চের আগেই ভিকি কৌশলের সঙ্গে তাঁর সাম্প্রতিকতম বিজ্ঞাপন নেতিবাচক আলোচনা শুরু করেছে।

সম্প্রতি ভিকি একটি পুরুষদের অন্তর্বাস ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপন করেন। সেটি নিয়ে বিস্তর ট্রোল হতে শুরু করে। দেখা যায়, রশ্মিকা একজন যোগা ট্রেনার। ভিকি তাঁর ছাত্র। আসন অভ্যাস করার সময় ভিকি হাত উপরে তোলেন, দেখা যায় তাঁর অন্তর্বাসের স্ট্র্যাপ। সেই স্ট্র্যাপ দেখে উত্তেজিত হয়ে পড়েন ‘শিক্ষিকা’ রশ্মিকা।

View this post on Instagram

A post shared by Rashmika Mandanna (@rashmika_mandanna)

কিছু বছর আগে এই একই ব্র্যান্ডের আরও একটি বিজ্ঞাপন প্রকাশ্যে আসে। তাতে ছিলেন অভিনেত্রী সানা খান। সেই বিজ্ঞাপনও ট্রোল হয়েছিল। অশালীনতার জন্য ব্যান করা হয়েছিল সেই বিজ্ঞাপনটিও।

রশ্মিকা ও ভিকির এই বিজ্ঞাপনটি নিয়েও নেটিজ়েনরা ঘৃণা উগড়ে দিচ্ছেন। সেটিকেও অশালীন বলে দেগে দিচ্ছেন তাঁরা। অনেকেই মনে করছেন, টাকার জন্য নৈতিকতা বিসর্জন দিয়েছেন কিছু তারকা। তাঁদের ধিক্কার জানিয়েছেন নেটিজ়েনরা।

একজন টুইটার ব্যবহারকারী বলেছেন, “এই বিজ্ঞাপনে ভারতের জাতীয় ক্রাশ রশ্মিকা মান্দানা রয়েছেন ভিকির সঙ্গে। কীভাবে নৈতিকতা বজায় থাকবে?” অন্যজন লিখেছেন, “এই বিজ্ঞাপনটি অসহ্যকর। কিছুতেই সহ্য করা যাচ্ছে না।” কেউ কেউ আবার রশ্মিকাকে ‘রিডিকিউলাস’ বলে বুড়ো আঙুল নীচের দিকে করেছেন।

সিদ্ধার্থ মালহোত্রা ও শারিব হাশমির সঙ্গে ‘মিশন মজনু’ ছবিতে ডেবিউ করছেন রশ্মিকা। অমিতাভ বচ্চনের সঙ্গে ‘গুডবাই’ ছবিতেও থাকছেন তিনি।

আরও পড়ুন: Samantha-Naga: সন্তানের জন্ম দেওয়ার পরিকল্পনা করছেন সামান্থা-নাগা; জোড়া লাগছে সম্পর্ক?

আরও পড়ুুন: Sohini-Shreema: কার স্কুটিতে চেপে পুদুচেরি ঘুরছেন সোহিনী, নেপথ্যে আবার দক্ষিণ ভারতীয় গান!

আরও পড়ুন: Rhea Chakraborty: বিগবসে কি যাচ্ছেন রিয়া, শেষমুহূর্তে কী জানা যাচ্ছে?