Parineeti Chopra: পাহাড়ের কোলে চোখ বন্ধ করে নিজের জীবনের রহস্য শেয়ার করলেন পরিণীতি

নেপালে পরিণীতি একা ছিলেন না। ছিলেন 'উঞ্চাই' ছবির গোটা কাস্ট। যেমন অমিতাভ বচ্চন, ছবির নির্মাতা সুরাজ বার্জাতিয়াও। এক সপ্তাহ আগেই ছবি পোস্ট করেছেন পরিণীতি। ক্যাপশনে লিখেছিলেন লম্বা নোট।

Parineeti Chopra: পাহাড়ের কোলে চোখ বন্ধ করে নিজের জীবনের রহস্য শেয়ার করলেন পরিণীতি
পরিণীতি চোপড়া
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 3:36 PM

এতদিন লুকিয়ে রেখেছিলেন সত্যি। সামনে আনলেন সম্প্রতি। নেপালের পাহাড়ে ‘উঞ্চাই’ ছবির শুটিং করছেন পরিণীতি চোপড়া। সেখানেই এখন তাঁর ঠাঁই। সক্কাল সক্কাল পাহাড়ের কোলে বসে চোখ বন্ধ করে মেডিটেট করলেন অভিনেত্রী। ছবি শেয়ার করেছেন।

লিখেছেন, “প্রত্যেকদিন মনোসংযোগ করাই আমার জীবনের আসল রহস্য।” নেপালে পরিণীতি একা ছিলেন না। ছিলেন ‘উঞ্চাই’ ছবির গোটা কাস্ট। যেমন অমিতাভ বচ্চন, ছবির নির্মাতা সুরাজ বার্জাতিয়াও। এক সপ্তাহ আগেই ছবি পোস্ট করেছেন পরিণীতি। ক্যাপশনে লিখেছিলেন লম্বা নোট।

View this post on Instagram

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

“সুরাজ বার্জাতিয়া স্যারের ছবির অংশ হতে পারা আমার কাথে সম্মানের ব্যাপার। ওঁর অধীনে কাজ করার জন্য অধীর আগ্রহে বসে আছি। দুর্দান্ত কাস্ট আছে ছবিতে। অমিতাভ বচ্চন স্যার আছেন। অনুপম খেরে স্যারের সঙ্গে ফের কাজ করার সুযোগ পেয়েছি। বোমান স্যার রেয়েছেন। নীনা গুপ্তা ম্যাম রয়েছেন। এই প্রথম সারিকা ম্যাম ও ড্যানি স্যারের সঙ্গে কাজ করব।”

প্রায় ৬ মাস ইউরোপে কাটানোর পর দেশে ফিরেই পরিবারের সঙ্গে মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন পরিণীতি। মালদ্বীপের ছুটি কাটানোর ছবিতে পরিণীতির ফ্যাশন সেন্স নজর কেড়েছে সকলের। নায়িকার লাল বিকিনির ছবি ভাইরাল। এ ছাড়া হোয়াইট শিবান ও নরেশ জাম্পস্যুট পরিহিত পরিনীতিকে বেশ ফ্রেশ ও স্নিগ্ধ লেগেছে। জাম্পস্যুটটি দীর্ঘ দৈর্ঘ্যের, পোশাকের সামনের দিকে বড় ফ্ল্যাপ সংযুক্ত রয়েছে যেটি সোনার রিংয়ের পিনের সংঙ্গে লাগানো রয়েছে। স্কোয়ার নেকনাইনের জাম্পস্যুটে মানানসই কোমরবন্ধনী ও ফ্লোয়ি প্যান্টের পাশে স্লিট করা রয়েছে। স্টাইলিশ পোশাকের সঙ্গে স্ট্র্যাপ ঘড়ি, আইস ব্লু নেল পেইন্ট, সানগ্লাস, ছোট কানের দুন, মিনিম্যাল মেকআপ ও অগোছালো লো বান করেছিলেন তিনি। অন্যদিকে, দ্বিতীয় লুকের জন্য পরিণীতি একটি হাল্টার নেক বিকিনি বেছে নিয়েছিলেন। সুইটহার্ট নেকলাইন ও সামনের দিকে স্ট্রিপ যুক্ত ছিল সুন্দর দেখতে বিকিনিটিতে। সোনার কানের দুল, ন্যুড গোলাপি লিপস্টিকের শেডে সানবার্ন্ট ক্যাপশন দিয়ে ছবি শেয়ার করছিলেন এই বলিউড অভিনেত্রী।

ভাই শিবাঙ্গের সঙ্গে শেয়ার করা পরিণীতির একটি ভিডিয়োও ভাইরাল হয়েছিল। ছোট ভাই শিবাঙ্গকে প্রাণের চেয়েও বেশি ভালবাসেন নায়িকা। তাঁর সঙ্গে বহু দিন গলা ছেড়ে গান করেননি তিনি। দুই ভাই-বোন সেই কাজটাই করেছেন মালদ্বীপে। কলঙ্ক ছবির ‘কলঙ্ক নেহি’ গানটি গেয়েছেন দু’জনে। কোনও মিউজিক ছাড়াই খালি গলায় গলা মিলিয়েছেন দিব্যি। এমন ভিডিয়ো শেয়ার করতেই হয়। আরও একবার প্রমাণিত হল প্লেব্যাকের জন্য পরিণীতি আদর্শ একজন তারকা। যিনি অভিনয় করতে পারেন, আবার গানও গাইতে পারেন। যদিও নিজের অভিনীত ছবিতেই প্লেব্যাক করে ফেলেছেন অনেকদিন আগে। ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লিখেছিলেন, “আট বছর বয়স থেকে আমরা একসঙ্গে গাইছি। আমরা একসঙ্গে মিউজিক স্কুলেও গিয়েছিলাম। এখন আমরা সহজেই অনুমান করতে পারি গান গাওয়ার সময় কে কীভাবে গাইব।”

আরও পড়ুন: Dhakkad-Kangana: প্রকাশ্যে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘ধক্কড়’ ছবি মুক্তির নতুন তারিখ

আরও পড়ুন: Soha Ali Khan: মিমি ভ্যানে মিকি মাউজ়ের সঙ্গে কী করছেন সোহা আলি?

আরও পড়ুন: Shilpa Shetty: অর্ধেক মাথা কেন মুড়িয়ে ফেললেন শিল্পা? বললেন, “অনেক সাহাস লেগেছে!”