Dhakkad-Kangana: প্রকাশ্যে কঙ্গনা রানাওয়াত অভিনীত ‘ধক্কড়’ ছবি মুক্তির নতুন তারিখ

কঙ্গনা বলেছেন, "প্রথম মহিলা গুপ্তচর, এবং অ্যাকশন থ্রিলার ফ্রাঞ্চাইজি শুরু হতে চলেছে। আমায় সুযোগ দেওয়ার জন্য টিমকে ধন্যবাদ জানাই।"

Dhakkad-Kangana: প্রকাশ্যে কঙ্গনা রানাওয়াত অভিনীত 'ধক্কড়' ছবি মুক্তির নতুন তারিখ
ধক্কড়
Follow Us:
| Edited By: | Updated on: Oct 19, 2021 | 12:11 PM

ছবির নাম ‘ধক্কড়’। অভিনয় করেছেন কঙ্গনা রানাওয়াত। রয়েছেন অর্জুন রামপাল, দিব্যা দত্ত। পরিচালকের নাম রাজ়নিশ ঘাই। প্রযোজকরা হলেন দীপক মুকুট ও সোহেল মাকলাই। ছবি মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের ১ অক্টোবর। কিন্তু তা হয়নি। পিছিয়ে যায় মুক্তি। এবার জানা গেল ছবির নতুন মুক্তির তারিখ।

‘ধক্কড়’ মুক্তির নতুন তারিখ ৮ এপ্রিল ২০২২। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কঙ্গনা রানাওয়াতের বহু প্রতিক্ষিত ছবি ‘থালাইভি’। করোনার দ্বিতীয় ঢেউয়ের পর দ্বিতীয় বলিউড ছবি হিসেবে প্রেক্ষাগৃহে মুক্তি পায় জয়ললিতার বায়োপিকটি। এরপরই সরণীতে দাঁড়িয়ে ‘ধক্কড়’। ছবিতে নানা বেশে ধরা দেবেন কঙ্গনা। অর্জুন রামপালকেও দেখা যাবে নতুন হেয়ার স্টাইলে। চুলে ব্লন্ড রং করেছেন তিনি। এই লুক নতুন। অনেক আলোচনাও হয়েছে।

View this post on Instagram

A post shared by Taran Adarsh (@taranadarsh)

‘থালাইভি’র শুটিং শেষ করে একমুহূর্ত সময় নষ্ট করেননি কঙ্গনা। অনুশীলনে ব্যস্ত হয়ে পড়েছিলেন। ছবিতে আছে প্রচুর অ্যাকশন। প্রস্থেটিক মেকআপের সাহায্যও নিয়েছেন অভিনেত্রী। সেসব ছবি নিজের ভেরিফায়েড সোশ্যাল মিডিয়ায় সকলের সঙ্গে শেয়ার করেছেন কঙ্গনা।

সেই সঙ্গে ছবি সম্পর্কেও বেশ কিছু তথ্য শেয়ার করেছিলেন তিনি। লিখেছিলেন, “আজ প্রস্থেটিক্সের জন্য মুখের মাপ দিলাম। ‘ধক্কড়’-এর শুটিং শুরু হবে জানুয়ারির শুরুর দিকে।  ভারতীয় ছবিতে এক নতুন যুগের উত্থান হতে চলেছে। প্রথম মহিলা গুপ্তচর, এবং অ্যাকশন থ্রিলার ফ্রাঞ্চাইজি শুরু হতে চলেছে। আমায় সুযোগ দেওয়ার জন্য টিমকে ধন্যবাদ জানাই।”

বলিউডে বহুদিন যাবৎ নিজেকে সুঅভিনেত্রী বলে চিহ্নিত করেছেন কঙ্গনা। কিন্তু মাঝেমধ্যেই তাঁর বিতর্কিত মন্তব্যে উথালপাথাল হয় নেটপাড়ায়। দিন কয়েক আগে আলিয়া ভাটকে এক বিজ্ঞাপনের কারণে দুষেছিলেন তিনি। তাঁর নিশানা থেকে বাদ যায় না এ রাজ্যের মুখ্যমন্ত্রীও। তাঁকে নিয়ে সমালোচনাও বিস্তর। কঙ্গনা যদিও দিন কাটান নিজের শর্তেই।

আরও পড়ুন:Soha Ali Khan: মিমি ভ্যানে মিকি মাউজ়ের সঙ্গে কী করছেন সোহা আলি?

আরও পড়ুন: Shilpa Shetty: অর্ধেক মাথা কেন মুড়িয়ে ফেললেন শিল্পা? বললেন, “অনেক সাহাস লেগেছে!”

আরও পড়ুন: Katrina Kaif: সাদা গাউনে ক্যাটরিনার প্রচার, তাতে নজরকাড়া মন্তব্য অনুষ্কা-রণবীরের