বাড়িতে থেকে হোলি সেলিব্রেট করার বার্তা প্রিয়াঙ্কা চোপড়ার

স্বামী নিক জোনাস এবং শ্বশুর-শাশুড়িকে নিয়ে লন্ডনে হোলি সেলিব্রেট করলেন প্রিয়াঙ্কা । করোনার কারণে বেশি বন্ধুবান্ধব নয়, একেবারেই পরিবারের সঙ্গে সেলিব্রেট করলেন তিনি।

বাড়িতে থেকে হোলি সেলিব্রেট করার বার্তা প্রিয়াঙ্কা চোপড়ার
প্রিয়াঙ্কার হোলি সেলিব্রেশন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Mar 29, 2021 | 12:19 PM

সকলের পরনেই সাদা পোশাক। আবার সকলের পোশাকই রঙিন। তাঁরা প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) পরিবার। স্বামী নিক জোনাস (Nick Jonas) এবং শ্বশুর-শাশুড়িকে নিয়ে লন্ডনে হোলি সেলিব্রেট করলেন নায়িকা। করোনার কারণে বেশি বন্ধুবান্ধব নয়, একেবারেই পরিবারের সঙ্গে সেলিব্রেট করলেন তিনি। নিকের বাবা, মা অর্থাৎ পল কেভিন জোনাস সিনিয়র এবং ডেনিস মিলার জোনাস এনজয় করেছেন এই রঙের উৎসব।

পারিবারিক সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ‘রঙের উৎসব হোলি আমার অন্যতম পছন্দের। আশা করি বাড়িতে প্রিয়জনেদের সঙ্গে আমরা সকলে সেলিব্রেট করতে পারব। হোলির শুভেচ্ছা সকলকে।’ নিকও একই ছবি শেয়ার করে অনুরাগীদের উদ্দেশ্যে লিখেছেন, ‘আমার পরিবারের পক্ষ থেকে আপনাদেরকে হোলির শুভেচ্ছা।’

View this post on Instagram

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra)

প্রিয়াঙ্কাকে বিয়ে করার পর হোলি, দিওয়ালি, করওবা চৌথের মতো ভারতীয় উৎসবের সঙ্গে পরিচিত হয়েছেন নিকের পরিবারের সদস্যরা। তাঁরা নতুন নিয়মে সেলিব্রেট করতে শিখেছেন। আবার নিকের সঙ্গে সম্পর্ক তৈরি হওয়ার পর থেকে হ্যালউইন, থ্যাঙ্কস গিভিংয়ের মতো তথাকথিত পাশ্চাত্য উৎসবের সঙ্গে আরও বেশি করে একান্ত হয়েছেন প্রিয়াঙ্কা। তাঁদের মতো করে সেলিব্রেশনে মেতেছেন।

২০১৭-এ মেট গালায় আলাপ এই জুটির। ২০১৮-এ উমেদ ভবনে বিয়ে করেন তাঁরা। সুখের দাম্পত্যের চাবিকাঠি নাকি একে অপরকে স্পেস দেওয়া। এমনটাই প্রকাশ্যে জানিয়েছিলেন প্রিয়াঙ্কা। তাঁরা নিজেরা এটা মেনটেন করেন। উৎসব, আনন্দে পাশে থাকা আবার খারাপ সময়েও একে অপরের সঙ্গে থাকেন তাঁরা। রঙিন শুভেচ্ছার পাশাপাশি এই বার্তাও দিয়েছেন দম্পতি।

আরও পড়ুন, ‘রাম তেরি গঙ্গা মইলি’তে বিশেষ কারণে অভিনয় করেননি পদ্মিণী!