Nick-Priyanka: সব নিলেও নিকের কোন জিনিসটি কিছুতেই দখল করতে পারেন না প্রিয়াঙ্কা?

Priyanka Chopra: এ বছরের শুরুতেই সারোগেসি পদ্ধতির মাধ্যমেই মা হয়েছেন প্রিয়াঙ্কা। যদিও তাঁদের সন্তান নির্ধারিত সময়ের আগেই জন্ম নেওয়ায় অনেক সমস্যা দেখা গিয়েছিল।

Nick-Priyanka: সব নিলেও নিকের কোন জিনিসটি কিছুতেই দখল করতে পারেন না প্রিয়াঙ্কা?
প্রিয়াঙ্কা-নিক।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 03, 2022 | 11:13 AM

হলি থেকে বলি– সুখী জুটি হিসেবেই পরিচিত নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। নিকের পোশাক থেকে শুরু করে সানগ্লাস– এ সবেই যেন একচেটিয়া অধিকার রয়েছে প্রিয়াঙ্কার। ইনস্টাগ্রাম পোস্টে মাঝেমধ্যেই স্বামীর পোশাক পরে ঘুরে বেড়াতে দেখা যায় তাঁকে। তবে চাইলেও নিকের এই একটি জিনিস কিছুতেই নিজের করে নিতে পারেন না। কী সেই জিনিস? এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানালেন অভিনেত্রী।

প্রিয়াঙ্কা জানিয়েছেন সেই জিনিসটি আদপে নিকের জুতো। কেন তা তাঁর নিয়ন্ত্রণে বাইরে সে কথাও জানিয়েছেন তিনি। তাঁর কথায়, “আমি সব সময় আমার স্বামীর জামাকাপড় পরি। জুতোটা পরতে পারি না তার কারণ তা আমার মাপের নয়। আমি ওর জ্যাকেট থেকে শুরু করে সানগ্লাস সব চুরি করে নিই। ওর পোশাকের সংগ্রহ খুবই সুন্দর”। ২০১৮ সালে বিয়ে করেন নিক-প্রিয়াঙ্কা। ধুমধাম করে হয়েছিল সেই বিয়ে। ২০১৭-র শেষের দিকে এক অস্কার পার্টিতে দুজনের দেখা হয়। সেখান থেকেই প্রেম হয় গভীর। তাঁদের বিয়ে নিয়ে চতুর্দিকে পড়ে গিয়েছিল হইচই। কেউ কেউ দাবি করেছিলেন হলিউডের টিকিট পেতেই নাকি নিককে বিয়ে করছেন প্রিয়াঙ্কা। আবার নিক প্রিয়াঙ্কার থেকে প্রায় দশ বছরের ছোট হওয়ার তা নিয়েও উড়ে এসেছিল কটাক্ষ। অনেকেই সে সময় বলেছিলেন এই বিয়ে কিছুতেই টিকবে না। যদিও চার বছর পার হয়ে গেলেও তাঁদের ভালবাসার সমীকরণ আজও বদলায়নি। বরং সম্পর্ক গভীর হয়েছে আরও।

এই খবরটিও পড়ুন

এ বছরের শুরুতেই সারোগেসি পদ্ধতির মাধ্যমেই মা হয়েছেন প্রিয়াঙ্কা। যদিও তাঁদের সন্তান নির্ধারিত সময়ের আগেই জন্ম নেওয়ায় অনেক সমস্যা দেখা গিয়েছিল। যদিও সে এখন সুস্থ। মেয়ের নাম ওই দম্পতি রেখেছেন মালতী মেরী চোপড়া জোনাস। মাঝেমধ্যেই মেয়ের ছবি শেয়ার করেন প্রিয়াঙ্কা। যদিও মেয়ের মুখ এখনও পর্যন্ত দেখাননি। স্বামী-স্ত্রী ও সন্তান– তিনজনে ভালই রয়েছেন তাঁরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla