Priyanka Chopra: নোংরা রাজনীতির শিকার, বাধ্য হয়েই ভারত-ছাড়া! বোমা ফাটালেন প্রিয়াঙ্কা

Priyanka Chopra: বোমা ফাটালেন প্রিয়াঙ্কা চোপড়া। ভারতে থাকাকালীন নোংরা রাজনীতির শিকার হতে হয়েছে তাঁকে, আনলেন এমনই এক গুরুতর অভিযোগ। তাঁর ইঙ্গিত কার দিকে, তাও ধারণা করে নিয়েছেন নেটিজেনরা। আর প্রিয়াঙ্কা?

Priyanka Chopra: নোংরা রাজনীতির শিকার, বাধ্য হয়েই ভারত-ছাড়া! বোমা ফাটালেন প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কা চোপড়া।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2023 | 5:33 PM

বোমা ফাটালেন প্রিয়াঙ্কা চোপড়া। ভারতে থাকাকালীন নোংরা রাজনীতির শিকার হতে হয়েছে তাঁকে, আনলেন এমনই এক গুরুতর অভিযোগ। তাঁর ইঙ্গিত কার দিকে, তাও ধারণা করে নিয়েছেন নেটিজেনরা। আর প্রিয়াঙ্কা? ঠিক কী বলেছেন তিনি? বিদেশের এক সাক্ষাৎকার দিতে গিয়ে প্রিয়াঙ্কা জানিয়েছেন, তাঁকে প্রতিনিয়ত বলিউডে কোনঠাসা করে দেওয়া হচ্ছিল। ইন্ডাস্ট্রির বেশ কিছু মানুষের সঙ্গে হচ্ছিল মন কষাকষি। তিনি বলেন, “আমাকে কোনায় ঠেলে দেওয়া হচ্ছিল। আমায় ছবিতে নেওয়া হচ্ছিল না। খেলতে পারি না। ক্রমাগত রাজনীতির শিকার হতে হতে আমি ক্লান্ত হয়ে পড়ছিলাম। আমার ব্রেকের দরকার ছিল।” আর সেই কারণেই নাকি হলিউডে নোঙর ফেলেন প্রিয়াঙ্কা। ম্যানেজারের প্রস্তাব অনুযায়ী কাজ শুরু করেন, আন্তর্জাতিক মিউজিক ভিডিয়োতে। এখানেই থামেননি তিনি।

যোগ করেন, “আমার কেরিয়ার নষ্ট করতে উঠে পড়ে লেগেছিল ওঁরা আমার কাজ নিয়ে নিচ্ছিল। শুধু ছবি থেকে বাদ দিয়ে দেওয়াই নয়, আমায় যাতে না নেওয়া হয় সেই ব্যবস্থাও করছিল অনবরত।” এই ওঁরা কারা? প্রিয়াঙ্কার মতো প্রথম সারির অভিনেত্রীর এ হেন অভিযোগে তোলপাড় বলিউডে। এরই মধ্যে আবার প্রিয়াঙ্কার ওই মন্তব্যের পরিপ্রেক্ষিতে বিস্ফোরক মন্তব্য করে বসেছেন কঙ্গনা রানাওয়াত। তিনি জানিয়েছেন, করণ জোহরের সঙ্গে নাকি ঝামেলা চলছিল প্রিয়াঙ্কার। নেপথ্যে শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়ার ‘না হওয়া প্রেম’। করণের জন্যই নাকি ক্রমে বলিউডে ব্রাত্য হয়ে যাচ্ছিলেন প্রিয়াঙ্কা।

করণ জোহরের নামে স্বজনপোষণের অভিযোগ নতুন নয়। এমনকি সুশান্ত সিং রাজপুত প্রয়াত হওয়ার পরেও তাঁর দিকেই অভিযোগের আঙুল ওঠে। কিন্তু তাই বলে খোদ প্রিয়াঙ্কাও এই রাজনীতির শিকার? স্তম্ভিত সকলেই। বিগত বেশ কিছু বছর ধরেই বলিউডে কাজ করছেন না প্রিয়াঙ্কা। কেন করছেন না, তা নিয়ে উঠেছিল নানা প্রশ্ন। এ বার সামনে এল কারণ। যদিও বিদেশে ইতিমধ্যেই জায়গা করে নিয়েছেন প্রিয়াঙ্কা। রুশো ভাইয়ের ‘সিটাডেল’-এ তাঁকে দেখা গিয়েছে। আগামী ২৮ এপ্রিল থেকে অ্যামাজন প্রাইম ভিডিয়োতে তা দেখা যাবে। দেশেও থাকেন না প্রিয়াঙ্কা। স্বামী নিক জোনাসের সঙ্গে তাঁর দিন কাটে মার্কিন মুলুকেই। তবে প্রিয়াঙ্কার মনের কোনায় যে জমে রয়েছে ক্ষোভ, জমে রয়েছে একরাশ অভিমান, এতদিন তা ছিল সবার কাছে অজানাই।