Priyanka Chopra: শেষমেশ দেখতে পাওয়া গেল প্রিয়াঙ্কা চোপড়ার কন্যা মালতীর মুখ, কার মতো দেখতে তাকে?

Malti Face Revealed: সকলে বলাবলি করছে মালতীকে দেখতে হয়েছে অবিকল তার বাবা নিকের মতোই। একরত্তির সৌন্দর্য দেখে সকলেই মোহিত।

Priyanka Chopra: শেষমেশ দেখতে পাওয়া গেল প্রিয়াঙ্কা চোপড়ার কন্যা মালতীর মুখ, কার মতো দেখতে তাকে?
একবার তাঁর ভাই মা-বাবার ঘরে ঢুকে বেশ কিছু প্রশ্ন করে। তখন থেকেই ভাগ্য ঘুরে যায় প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কাকে নিয়ে তাঁর ভাই মাকে প্রশ্ন করে, দিদির উচ্চতা কত?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 31, 2023 | 10:13 AM

প্রকাশ্যে এসেছে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের একমাত্র কন্যা মালতী মেরি চোপড়া জোনাসের মুখ। দীর্ঘ প্রতিক্ষার পর দেখা গেল তাঁর মুখশ্রী। নেটপাড়ায় হইচই পড়ে গিয়েছে তারপর থেকেই। সকলে বলাবলি করছে মালতীকে দেখতে হয়েছে অবিকল তার বাবা নিকের মতোই। একরত্তির সৌন্দর্য দেখে সকলেই মোহিত। ঠিক যেন দেবশিশু! মা প্রিয়াঙ্কার কোলছাড়া নেই সে। বিশ্ব সুন্দরী সারাক্ষণই আগলে রাখছেন মেয়েকে।

সম্প্রতি হলিউড ওয়াক অফ ফেম ইভেন্টে অংশ নিয়েছেন প্রিয়াঙ্কা। সেখানে জোনাস ভাইদের সংবর্ধনা দেওয়া হয়। সেই অনুষ্ঠানে মায়ের সঙ্গে উপস্থিত ছিল মালতীও। গ্যালারিতে তাকেও মায়ের সঙ্গে চিয়ার করতে দেখা যায়। প্রত্যেকের নজর চলে যায় মালতীর দিকেই।

হলিউড ওয়াক অফ ফেম অনুষ্ঠানে অফ হোয়াইট পোশাক পরিয়ে মেয়ে মালতীকে নিয়ে এসেছিলেন প্রিয়াঙ্কা। ২০২২ সালের জানুয়ারি মাসের ২২ তারিখ সারোগেসির মাধ্যমে জন্ম হয় মালতীর। তারপর থেকে একটিবারের জন্যেও মেয়ের মুখ দেখাননি প্রিয়াঙ্কা। একরত্তির এক বছরের জন্মদিন হয়ে গেল ২২ জানুয়ারি। তার আগেই একটি আন্তর্জাতিক পত্রিকার জন্য ফটোশুট করেন প্রিয়াঙ্কা এবং মালতী। সেখানেও মেয়ের মুখ লুকিয়েই রেখেছিলেন তিনি। তা নিয়ে বিস্তর গঞ্জনাও শুনতে হয়েছে প্রিয়াঙ্কাকে। নিন্দুকেরা কটাক্ষের সুরে বলেছেন, “যদি মুখ দেখাতে নাই চান, তবে ওকে নিয়ে ফটোশুট করছেন কেন”।

তাতে কোনও কিছুই যায় আসেনি প্রিয়াঙ্কার। সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন বলে প্রিয়াঙ্কাকে এর চেয়েও বেশি কটাক্ষ শুনতে হয়েছে নানা মহল থেকে। পত্রিকার সেই সাক্ষাৎকারে তিনি গর্জে উঠে বলেওছিলেন, “এ সবের থেকে আপনারা দয়া করে আমার মেয়েকে দূরে সরিয়ে রাখুন।”